নওগাঁয় ১১৩ ভরি সোনা ও সাড়ে ৭ লাখ টাকা উদ্ধার: আটক ৮

|

নিজস্ব প্রতিবেদক:
নওগাঁ শহরের বহুল আলোচিত রুমি জুয়েলার্সে দুর্ধর্ষ প্রায় ৫শ ভরি সোনা চুরির ঘটনায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের নিকট থেকে চুরি যাওয়া ১১৩ ভরি স্বর্নলংকার এবং সোনা বিক্রির ৭ লক্ষ ৫৫ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ।
আজ রবিবার সাড়ে ১২টায় পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন তাঁর সভাবক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিং-এ এইসব তথ্য প্রদান করেছেন।
পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন জানান, নওগাঁ সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ আব্দুল হাইয়ের নেতৃত্বে গত ২৪ ঘন্টায় কুমিল্লা জেলার শরনখোলা থানার অন্তর্গত পূর্ব খোন্তাকাটা গ্রামের আব্দুর রউফ ফারাজির পুত্র মোঃ স্বপন ফারাজী (৪১), মোঃ ফজলুল হকের দুই পুত্র মোঃ রুস্তম আলী (৫৭) ও আবুল কালাম (৩৮), মুরাদনগর উপজেলার কিষ্টপুর সিদ্ধেশ্বরী গ্রামের মৃত আনু মিয়ার পুত্র মোঃ জামাল (৩৭), তিতাস থানার অন্তর্গত দক্ষিন বিংলাবাড়ি গ্রামের মৃত মতিউর রহমান স্বর্নকারের পুত্র সাগর আহম্মেদ(৩৪), একই থানার মঙ্গলকান্দি গ্রামের মৃত হাবিবুল্লার পুত্র মোঃ ইয়াকুব আলী (৩৬), পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানাধীন গৌরীপুর গ্রামের আব্দুল হাকিমের পুত্র মোঃ ইউনুস আলী (৩৫) এবং একই থানার টি এন্ড টি রোডের বাসিন্দা মৃত বেলাল হাওলাদারের পুত্র হানিফ হাওলাদার (২৬)’কে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃত রুস্তম-এর নিকট থেকে স্বর্ন বিক্রির ১ লাখ ৭৮ হাজার টাকা, সাগরের নিকট থেকে ৩১ ভরি ১১ আনা স্বর্ন, ইউনুস এর নিকট থেকে দেড় ভরি স্বর্ন ও স্বর্ন বিক্রির ৫ লাখ টাকা, হানিফ-এর নিকট থেকে দেড় ভরি স্বর্ন ও স্বর্ন বিক্রির ৭৭ হাজার টাকা এবং জামালের নিকট থেকে ৭৮ ভরি গলানো স্বর্ন উদ্ধার করা হয়েছে।
এসময় বাকি স্বর্নও অবিলম্বে উদ্ধার করা হবে বলে পুলিশ সুপার জানিয়েছেন।
উল্লেখ্য, গত ২ নভেম্বর শুক্রবার বিকালে ঐ চক্র রুমি জুয়েলার্সের পাশের দোকানের তালা ভেঙ্গে প্রবেশ করে সিঁদ কেটে সকল সিসি ক্যামেরা বন্ধ করে দিয়ে রুমি জুয়েলার্সে প্রবেশ করে এই চুরি সংঘটিত করেছে। এ ব্যাপারে ৪ নভেম্বর নওগাঁ থানায় রুমি জুয়েলার্সের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়। মামলা নং ৯ তারিখ ০৪/১১/১৮ ইং।

সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply