ধর্ষণের অভিযোগ তদন্তে রোনালদোর ডিএনএ আলামত চেয়েছে পুলিশ

|

ক্রিস্টিয়ানো রোনালদোর বিপক্ষে উঠা ধর্ষণের অভিযোগ তদন্তের জন্য ডিএনএ আলামত চেয়েছে লাস ভেগাস পুলিশ। তবে, রোনালদোর আইনজীবি পিটার এস ক্রিস্টিয়েনসেন বিষয়টিকে খুব সাধারণ অনুরোধ বলে জানিয়েছেন। লাস ভেগাস পুলিশের জারি করা পরোয়ানাটি এরইমধ্যে ইতালিতে কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে। ২০০৯ সালে ক্যাথরিন মায়োরগাকে ধর্ষণের অভিযোগ ওঠে ক্রিস্টিয়ানো রোনালদোর বিপক্ষে। তখন থেকেই সেটিকে দু’পক্ষের সম্মতিতে হয়েছে বলে দাবি করেন রোনালদো। লাস ভেগাস পুলিশ জানিয়েছে, অন্য ধর্ষণগুলোর তদন্তে যে ধরনের পদক্ষেপ নেয়া হয় এক্ষেত্রেও তেমনটিই নেবেন তারা।

এদিকে, ক্যাথরিন মায়োরগাকে সহযোগিতা করতে এগিয়ে এসেছেন রোনালদোর আরেক সাবেক বান্ধবী জেসমিন লেনার্দ। শুধু তাই নয়, সঙ্গে রোনালদোকে মিথ্যুক ও বিকৃত মানসিকতার মানুষ বলে অভিযোগ করেছেন তার সাবেক বান্ধবী লেনার্দ।

ম্যানচেস্টার ইউনাইটেডে খেলার সময় লেনার্দের সঙ্গে সম্পর্ক ছিল রোনালদোর। সম্প্রতি রোনালদোকে মিথ্যুক ও বিকৃত মানসিকতার মানুষ বলে উল্লেখ করে কয়েকটি টুইট করেন লেনার্দ। এর মধ্যে একটি টুইট বার্তায় মার্কিন ক্যাথরিন ও তার আইনজীবীদের উদ্দেশ্যে লেনার্দ লেখেন, অনেক ভাবার পর আমি সিদ্ধান্ত নিয়েছি, রোনালদোর বিপক্ষে ধর্ষণের অভিযোগ তোলা মায়োরগা ও তার আইনজীবীদের সহায়তা করতে চাই আমি। আমার সঙ্গে যোগাযোগ করুন। আমার কাছে যা তথ্য আছে আমি বিশ্বাস করি আপনাদের উপকার হবে।’

গত বছর অক্টোবরে রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছিলেন ক্যাথরিন মায়োরগা। তার অভিযোগ ২০০৯ সালে তার সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করেছেন রোনালদো। অভিযোগটি মিথ্যা প্রমাণের জন্য রোনালদো বড় আইনজীবীদের শরণাপন্ন হয়েছেন।

অবশ্য, মাঠের বাইরের এসব ঘটনা মাঠের সিআর সেভেনকে বিচলিত করতে পারছে বলে মনে হয় না। টানা তৃতীয়বারের মতো গ্লোব সকার অ্যাওয়ার্ডে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন তিনি। বগলদাবা করেছেন ২০১৮ সালের সেরা গোলের পুরস্কারও। তার ক্লাব জুভেন্টাস সিরি ‘আ’ লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে আছে। এসবই মাঠের সিআর সেভেনের শক্ত মনোবলের প্রমাণ দিচ্ছে বলে মনে করেন তার ভক্তরা।

যমুনা অনলাইন: টিএফ

 









Leave a reply