হাতিরঝিলে বিক্রি হবে রাজউকের ৪৭টি ফ্ল্যাট, ৩০ জানুয়ারি পর্যন্ত চলবে আবেদন

|

হাতিরঝিল প্রকল্প এলাকায় নির্মিত ৪৭টি ফ্ল্যাট বিক্রি করবে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। প্রায় ১ হাজার ৬০০ বর্গফুট আয়তনের ফ্ল্যাটগুলো কিনতে রাজউকের নির্ধারিত নিয়ম অনুসরণ করে আবেদন করতে হবে। পরে লটারির মাধ্যমে ফ্ল্যাট প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করা হবে বলে যমুনা অনলাইনকে জানিয়েছেন রাজউকের জনসংযোগ কর্মকর্তা আতিকুর রহমান।

৩১৬ বর্গফুটের ‘কমন স্পেস’সহ প্রতিটি ফ্ল্যাটের আয়তন ১ হাজার ৬০০ বর্গফুট। আগ্রহী ব্যক্তিদের ফ্ল্যাট বরাদ্দের জন্য ৩০ জানুয়ারির মধ্যে আবেদন করতে হবে। আবেদন ফরম ও প্রসপেক্টাস অগ্রণী ব্যাংক লিমিটেড, রাজউক ভবন শাখা থেকে সংগ্রহ করা যাবে।

অফেরতযোগ্য ৫০০০ টাকা দিয়ে আবেদনপত্র কিনতে হবে। সঙ্গে একই ব্যাংকের শাখায় জামানত বাবদ চার লাখ টাকা জমা রাখতে হবে। জামানত জমার রসিদের মূল কপি আবেদনপত্রের সঙ্গে যুক্ত করতে হবে।

প্রবাসী বাংলাদেশিরাও রাজউকের ওয়েবসাইট (www.rajukdhaka.gov.bd) থেকে আবেদনপত্রের ফরম ও প্রসপেক্টাস সংগ্রহ করতে পারবেন। এ জন্য দিতে হবে অফেরতযোগ্য ৬০ মার্কিন ডলার।

আবেদনপত্র জমা দেওয়ার পর কোনো কাগজপত্র যুক্ত করা যাবে না। অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ দরখাস্ত বাতিল বলে বিবেচনা করা হবে।

হাতিরঝিল ছাড়াও উত্তরা ১৮ নম্বর সেক্টরের উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ‘এ’ ব্লকে নির্মিত ও নির্মাণাধীন আরও কিছু ফ্ল্যাট বরাদ্দ দেবে রাজউক। ফ্ল্যাটগুলোর আয়তন ১ হাজার ৬৫৪ বর্গফুট।

এই প্রকল্পের ফ্ল্যাট বরাদ্দের জন্য আগামী ৩১ মার্চ পর্যন্ত আবেদন করা যাবে। এ–সংক্রান্ত বিস্তারিত তথ্য রাজউকের ওয়েবসাইটে পাওয়া যাবে। প্রয়োজনে [email protected] এই ই–মেইল ঠিকানায় বা ০১৭৩০০১৩৯৪৫ নম্বরে যোগাযোগ করা যাবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply