আগামী পাঁচবছর হবে সারা পৃথিবীকে তাক লাগিয়ে দেবার পাঁচ বছর: এলজিআরডি মন্ত্রী

|

কুমিল্লা প্রতিনিধি:

আগামী পাঁচবছর হবে বাঙালী জাতির জীবনের অত্যন্ত চমকপ্রদ পাঁচ বছর, সারা পৃথিবীকে তাক লাগিয়ে দেবার পাঁচ বছর। গ্রাম গঞ্জে সকল ক্ষেত্রে উন্নত জীবনের সকল সুবিধা পৌছায়ে দিব। উন্নত বাংলাদেশ গড়ার যে লক্ষ্য সে লক্ষ্যে আমরা পৌছবো।

আজ শুক্রবার নিজ নির্বাচনী এলাকা কুমিল্লার মনোহরগঞ্জ-লাকসামে আসলে উপজেলা ভবন চত্বরে গার্ড অব অনার শেষে সাংবাদিকদের সাথে তিনি এসব কথা বলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরনের জন্য আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের লক্ষ্য হল উন্নত বাংলাদেশ গড়া। আর উন্নত বাংলাদেশ গড়তে হলে গ্রাম গঞ্জে ছড়ায়ে ছিটিয়ে থাকা কোটি কোটি মানুষের জীবনের মান উন্নতি করতে হবে। গ্রামকে উন্নতি করতে না পারলে শহর উন্নয়নের মাধ্যমে উন্নত বাংলাদেশ গড়া যাবে না।

শপথ নেয়ার পর নিজ নির্বাচনী এলাকায় এটাই তার প্রথম সফর। পরে মন্ত্রী নিজ বাড়ি মনোহরগঞ্জে মা-বাবার কবর জেয়ারত করেন এবং দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ প্রশাসনিক কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply