জাতির জনকের সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

|

চতুর্থবার সরকার গঠনের পর টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুর সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী। এসময় কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থাকেন তিনি। প্রধানমন্ত্রীর সাথে ছিলেন তার বোন শেখ রেহেনা।

বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী। এতে দেশ ও জাতির শান্তি কামনা করা হয়। এর আগে সশস্ত্র বাহিনীর একটি চৌকস দল প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করেন। প্রধানমন্ত্রী ও মন্ত্রীদের আগমনে টুঙ্গিপাড়াসহ আশেপাশের এলাকায় বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

এরপর দেড়টার কিছু পরে মন্ত্রিসভার নতুন সদস্যদের নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে আবার শ্রদ্ধা জানান শেখ হাসিনা। এসময় মন্ত্রিসভার ৪৭ জন সদস্যই সাথে ছিলেন। পরে বিশেষ মোনাজাতে আবারও দেশ ও জাতির শান্তি কামনা করা হয়।

পরে সাংবাদিকদের ওবায়দুল কাদের বলেন, মন্ত্রিসভার সদস্যরা প্রধানমন্ত্রীর দেয়া দায়িত্ব পালনে সক্ষম। মন্ত্রিসভার সদস্যরা বাসযোগে টুঙ্গিপাড়ায় যান। বিকেলে মিলাদ মাহফিল শেষে প্রধানমন্ত্রী হেলিকপ্টার যোগে ও মন্ত্রিরা বাসযোগে ঢাকায় রওনা দেবেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply