তিন ফুটবলারকে দলে নিচ্ছে বার্সেলোনা

|

ইতিমধ্যেই জানুয়ারি দলবদলের সময়সীমা শুরু হয়ে গিয়েছে। ফলে নিজেদের নতুন করে তৈরি করতে মরিয়া ইউরোপের হেভিওয়েট ক্লাবগুলি। আর সেই তালিকায় নিজেদের রীতিমতো গুছিয়ে নিতে তৈরি স্প্যানিশ চ্যাম্পিয়ন বার্সেলোনা।

অনেক তারকাকেই নিজেদের র‍্যাডারে রেখেছে কাতালান জায়েন্টরা। তবে শোনা যাচ্ছে তিন জন ফুটবলারের সঙ্গে কথাবার্তা অনেকটাই এগিয়ে গেছে। এবং খুব শিগগিরই তাঁদের ব্যাপারে ঘোষণা করবে বার্সা।

ডিয়ারিও গোলের রিপোর্ট অনুযায়ী, প্রথম খেলোয়াড় যার ব্যাপারে বার্সা খুব শিগগিরই জানাতে পারে তিনি ফরাসি চ্যাম্পিয়ন প্যারিস সাঁ জার মিডফিল্ডার অ্যাদ্রিয়ান র‍্যাবিয়ট। পাঁচ বছরের চুক্তি হয়েছে তাঁর সঙ্গে। তবে মরশুমে শেষে ফ্রি খেলোয়াড় হিসাবে যোগ দেবেন তিনি।

দ্বিতীয় খেলোয়াড় হিসাবে বার্সা যাকে ঘোষণা করতে পারে তিনি আয়াখসের তরুণ ডিফেন্ডার ফ্রেঙ্কি ডি জং। নেদারল্যান্ডের ফ্রেঙ্কিকে নেওয়ার জন্য তালিকায় জুভেন্তাস, ম্যানসিটি, বায়ার্নও ছিল। শেষ পর্যন্ত সবাইকে পিছনে ফেলে বার্সা। রিপোর্ট অনুযায়ী তিনিও নতুন মরশুমেই যোগ দেবেন।

তালিকায় এরপরে রয়েছেন জিন ক্লেয়ার টোডিবো। এই মুহূর্তে ফ্রান্সের টুলুসে খেলছেন ফ্রান্সের তরুণ এই ডিফেন্ডার। ইনিও বর্তমান দলের সঙ্গে চুক্তি শেষ হওয়ার পরই, বার্সাতে যোগ দিতে পারেন বলে খবর।









Leave a reply