গাইবান্ধায় ডাকাতির প্রস্তুতিকালে গুলিবিদ্ধ ডাকাত আটক

|

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার সাদুল্যাপুরে ডাকাতির প্রস্তুতিকালে গুলিবিদ্ধ অবস্থায় সামিউল ইসলাম (৩৫) নামে এক ডাকাতকে আটক করেছে পুলিশ। ডাকাতের হামলায় দুই পুলিশ সদস্য হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

রবিবার (৬ জানুয়ারী) রাত সাড়ে ১২টার দিকে সাদুল্যাপুর-তুলসীঘাট সড়কের ইদ্রাকপুর (ইসবপুর) এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ সামিউল ইসলাম সাদুল্যাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের পশ্চিম ফুলবাড়ি গ্রামের মৃত কবেজ উদ্দিনের ছেলে।

আহত পুলিশ সদস্যরা হলেন, সাদুল্যাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন ও কনেস্টেবল মোজাফ্ফর হোসেন। গুলিবিদ্ধ ছামিউলসহ আহত দুই পুলিশ সদস্য গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশের দাবি, ছামিউলের নেতৃত্বে একটি সংঘবদ্ধ ডাকাত দল ইসবপুর এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদ পেয়ে পুলিশের একটি দল ইসবপুর পৌঁছলে ডাকাতরা পুলিশের উপর হামলা করে। এসময় পুলিশ গুলি ছুড়লে সামিউল গুলিবিদ্ধ হয় এবং অন্য ডাকাতরা পালিয়ে যায়। ডাকাতের হামলায় দুই সদস্য আহত হন।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল কবীর বিষয়টি নিশ্চিত করে জানান, ছামিউল একজন কুখ্যাত ডাকাত। তার বিরুদ্ধে সাদুল্যাপুর থানায় ডাকাতি, মাদক ও অপহরণসহ একাধিক মামলা রয়েছে। ঘটনার সময় দেশিয় অস্ত্র ও ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। ছামিউলসহ আহত দুই পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় ছামিউল ও তার সহযোগীদের বিরুদ্ধে সাদুল্যাপুর থানায় মামলা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply