তোয়ালে খুলে নারী ম্যাসাজ থেরাপিস্টকে গেইলের হয়রানি!

|

ক্যারিবীয় হার্ড হিটার ক্রিস গেইলকে নিয়ে আলোচনা-সমালোচনা নতুন কিছু নয়। মাঝে মাঝেই বিতর্কিত ঘটনা না ঘটালে গেইলও যেন ঠিক স্বস্তি পান না। আবারও মাঠের বাইরের ঘটনায় খবর হলেন গেইল। এবার তার বিরুদ্ধে অভিযোগ, নারী ম্যাসাজ থেরাপিস্টকে যৌন হয়রানির। এমন অভিযোগে চটেছেন গেইল। অভিযোগ অস্বীকার তো করেছেনই, পাশাপাশি নিউসাউথ ওয়েলসের একটি আদালতে মামলাও ঠুকে দিয়েছেন।

অস্ট্রেলিয়ার ফেয়ারফ্যাক্স মিডিয়া গ্রুপের কয়েকটি সংবাদমাধ্যম সিডনি মর্নিং হেরাল্ড, দ্য এজ ও দ্য ক্যানবেরা টাইমসের খবর, ২০১৫ বিশ্বকাপের একটি ম্যাচে সিডনি ক্রিকেট গ্রাউন্ডের ড্রেসিংরুমে এক নারী ম্যাসাজ থেরাপিস্টের সামনে তোয়ালে খুলে ফেলেছিলেন ক্রিস গেইল! বলেছিলেন, এজন্যই তুমি অপেক্ষা করে আছো নিশ্চয়?

ঘটনায় গেইলের বিরুদ্ধে অভিযোগ করেছেন মিস রাসেল নামের ওই  ম্যাসাজ থেরাপিস্ট। এ প্রেক্ষিতে পরদিন দলের ম্যানেজার রিচি রিচার্ডসন গেইলকে একটি ই-মেইলও করেন।

তবে, গেইলের দাবি, এ ধরনের কোনোকিছু ঘটেনি। মিস রাসেলের কাছ থেকে থেরাপি নেয়ার কথা স্বীকার করে তিনি বলেন, ‘সে আমার জন্য ভালো থেরাপিস্ট ছিল না।’

ফেয়ারফ্যাক্স মিডিয়া্ গ্রুপের বিরুদ্ধে মামলাও করেছেন তিনি। মামলার শুনানিতে গেইলের কৌঁসুলি বলেছেন, তার মক্কেলের বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা। এর মাধ্যমে তারা গেইলকে অসম্মান করেছেন। তাকে ধ্বংস করে দেয়ার ষড়যন্ত্র চলছে।

ফেয়ারফ্যাক্স মিডিয়ার দাবি, প্রয়োজনীয় তথ্যপ্রমাণ হাতে নিয়েই তারা সংবাদ প্রকাশ করেছে।

এর আগে, এক নারী টেলিভিশন উপস্থাপিকার সাথে অশোভন আলাপচারিতার কারণে বিতর্কিত হয়েছিলেন এই মারকুটে ব্যাটসম্যান।

যমুনা অনলাইন: টিএফ


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply