তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর পুকুরে ফেলে হত্যা

|

সাতক্ষীরা প্রতিনিধি
ধর্ষণের পর তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্রীকে পানিতে ফেলে হত্যা করা হয়েছে। রোববার রাতে সাতক্ষীরার আশাশুনি উপজেলার গাবতলা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ধর্ষককে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত ধর্ষকের নাম জয়দেব সরকার। আশাশুনি উপজেলার গাবতলা গ্রামের নির্মল সরকারের ছেলে ও বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুলের একাদশ শ্রেণির ছাত্র।

পুলিশ জানায়, তৃতীয় শ্রেণির ওই ছাত্রীকে প্রাইভেট পড়াতো অভিযুক্ত জয়দেবের বোন। গতকালও প্রাইভেট পড়তে গেলে বাড়িতে কেউ না থাকার সুযোগে কৌশলে মেয়েটির ওপর নির্যাতন চালায় জয়দেব। একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেললে মারা গেছে ভেবে তাকে বাড়ির পুকুরে ফেলে দেয়। পরে গ্রামবাসী ওই ছাত্রীকে খুঁজতে থাকার একপর্যায়ে পুকুরে জাল ফেলার কথা বললে পুকুর থেকে লাশ তুলে ওই ছাত্রীকে নিজের বাথরুমে ফেলে রাখে। রাত ১১টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে। গ্রেফতার করে জয়দেব সরকারকে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, লাশের ময়না তদন্তের জন্য সোমবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত জয়দেব সরকার ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করায় তাকে আদালতের মাধ্যমে স্বীকারোক্তিমূলক জবানবন্দি করানো হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply