যাত্রী সেজে চালককে হত্যা করে সিএনজি ছিনতাই

|

গাইবান্ধা প্রতিনিধি:
যাত্রী সেজে গাইবান্ধার গোবিন্দগঞ্জে মোফাজ্জল হোসেন প্রামাণিক (৩৮) নামে এক চালককে হত্যা করে সিএনজি ছিনতাই করেছে দুবৃর্ত্তরা।

রবিবার (৬ জানুয়ারী) দুপুর পৌনে ১২টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের উলিপুর গ্রামের ব্রিজের পাশের একটি ডোবা থেকে হাত-পা বাঁধা ও গলায় ফাঁস লাগানো অবস্থায় মোফাজ্জলের লাশ উদ্ধার করে পুলিশ।

এরআগে, শনিবার বিকেল ৪টার দিকে কয়েকজন যাত্রী নিয়ে গোবিন্দগঞ্জ থেকে সিএনজি ভাড়া করে মহিমাগঞ্জে যাওয়ার পথে নিখোঁজ হয় মোফাজ্জল হোসেন।

মোফাজ্জল হোসেন প্রামাণিক বগুড়ার শিবগঞ্জ উপজেলার পূর্বজাহাঙ্গীরাবাদ আমতলী গ্রামের আলতাফ হোসেন প্রামাণিকের ছেলে।

মোফাজ্জল হোসেনের পরিবারের বরাত দিয়ে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান জানান, প্রতিদিনের মতো সকালে সিএনজি নিয়ে বাড়ি থেকে বের হন মোফাজ্জল হোসেন। বিকেলে কয়েকজন যাত্রী মহিমাগঞ্জে যাওয়ার কথা বলে সিএনজি ভাড়া করে। মোফাজ্জল যাত্রীদের নিয়ে মহিমাগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়। এরপর রাতে বাড়ি না ফেরায় মোফাজ্জলকে খুঁজতে থাকে পরিবারের লোকজন।

তিনি আরও জানান, সকালে ডোবার মধ্যে মোফাজ্জলের লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে হাত-পা বাঁধা ও গলায় রশি পেচানো অবস্থায় মোফাজ্জলের লাশ উদ্ধার করা হয়। মোফাজ্জলের গলা ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ধারণা করা হচ্ছে, যাত্রীবেশী কয়েকজন রাতের আধারে মোফাজ্জলকে শ্বাসরোধে হত্যা করে সিএনজি ছিনতাই করে। এরপর তারা মোফাজ্জলের লাশ ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্ত ও ছিনতাই হওয়া সিএনজি উদ্ধারে চেষ্টা চালানো হচ্ছে বলেও জানান ওসি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply