বিয়ের প্রলোভন দেখিয়ে নারীকে ধর্ষণের অভিযোগ

|

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে:

মানিকগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকের বাসায় ৩ দিন আটকে রেখে এক নারীকে (২৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকালে ওই নারী অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান স্বজনরা।

নির্যাতনের শিকার ওই নারী জানান, মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার হাসেম বেপারীর ছেলে রাশেদের সাথে তার ২ বছরের প্রেমের সম্পর্ক। বুধবার বিয়ের কথা বলে রাশেদ তাকে ধামরাই উপজেলার শ্রীরামপুরের ভাড়া বাসায় নিয়ে যায়।সেই বাসায় তাকে ৩দিন আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে। কিন্তু বিয়ে করার কথা বললে রাশেদ রাজি হয় না। শুক্রবার সকালে মেয়েটি ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। রাশেদ তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। কিন্ত ওষুধ আনার কথা বলে হাসপাতাল থেকে পালিয়ে যায়। রাশেদ ধামরাই উপজেলার শ্রীরামপুর এলাকায় পাল পেপার মিলে নিরাপত্তাকর্মী হিসাবে চাকরি করেন।

মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন ভুক্তভোগী ওই নারীর মা জানান, তাদের বাড়ি মানিকগঞ্জের পাচুরিয়া গ্রামে। তার মেয়ে স্বামী পরিত্যাক্তা। বিয়ের নাম করে রাশেদ তার সাথে সম্পর্ক গড়ে তুলে। এরপর আটকে রেখে ধর্ষণ করেছে। তিনি রাশেদের শাস্তি দাবি করেন।

মানিকগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ লুৎফর রহমান জানান, নির্যাতনের শিকার ওই নারীকে সঠিকভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তিনি এখন পর্যন্ত কথা বলতে পারছেন না। মেডিকেল বোর্ড গঠন করে ভুক্তভোগীর অভিযোগের তদন্ত করা হবে বলে জানান তিনি।

মানিকগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) হানিফ সরকারের কাছে জানতে চাইলে তিনি ঘটনাটি সম্পর্কে অবহিত নন বলে জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply