পাওনা টাকা চাইতে গিয়ে ছুরিকাঘাতে কিশোর খুন

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পাওনা টাকা চাইতে গিয়ে ছুরিকাঘাতে শাকিব (১৬) নামে এক কিশোরকে খুন করেছে তারেক নামে আরেক কিশোর।
বৃহস্পতিবার (৩ জানুয়ারি) বিকালে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বড় মৌলভীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। শাকিব শাহবাজপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও একই এলাকার বাবলু মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, প্রতি বছরের মতো মঙ্গলবার (১ জানুয়ারি) থেকে এবারও শাহবাজপুর বাঘা চান মিয়ার মেলা শুরু হয়। প্রভাবশালী কিছু লোকজন সেখানে জুয়া চালিয়ে আসছিল। বৃহস্পতিবার বিকালে মেলার শেষ দিনে জুয়া পরিচালনা নিয়ে স্থানীয় কিশোর তারেক ও শিহাবের মধ্যে কথা কাটাকাটি হয়।
এ সময় শিহাবের পক্ষে শাকিব নামে আরেক কিশোর বিবাদে জড়ালে তারেক তাকে গলায় ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতাল নেওয়ার পথে শাকিব মারা যায়। এদিকে ঘটনার পরপর স্থানীয়রা তারেককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) মো. নূরুল হক বলেন, সরাইলের কোথাও জুয়া নেই। পাওনা টাকা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে হাতাহাতি হয়। এক পর্যায়ে শাকিলকে গলায় ছুরিকাঘাত করে তারেক। এ ঘটনায় তারেককে আটক করা হয়েছে। তারেক টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে শাকিবের গলায় ছুরি চলানোর বিষয়টি স্বীকার করেছেন। তবে নিহতের পরিবারের নিকট থেকে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিষয়ে সদ্য পদোন্নতিপ্রাপ্ত জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. মনিরুজ্জামান ফকির বলেন, সরাইলে মেলা আছে। তবে সেখানে জুয়া আছে কিনা কিংবা সেখানে পুলিশের সংশ্লিষ্টতা আছে কিনা তা খতিয়ে দেখা হবে। তবে একেক জনের কথা একেক রকম। সবগুলি বিষয় গুরুত্বের সাথে খতিয়ে দেখা হবে। এখানে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply