সোহেল তাজের সুটকেসের তালা ভেঙে তল্লাশি

|

যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে এসে ফিরে যাওয়ার সময় অপ্রীতিকর ঘটনার মুখোমুখি হয়েছেন জাতীয় নেতা তাজউদ্দিন আহমদের ছেলে এবং সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর পর কেউ একজন তাকে না জানিয়েই তার সুটকেসের তালা ভেঙে তল্লাশি চালায়।

আজ সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজস্ব ভেরিফায়েড পেজে স্ট্যাটাস দিয়ে এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন সোহেল তাজ। সেখানে তিনি লিখেছেন, ‘বিমানবন্দরে কেউ একজন আমার সুটকেসের তালা ভেঙেছে এবং বিনা অনুমতিতে সেখানে তল্লাশি চালিয়েছে। সুটকেসের ভেতরে আমার বাবাকে নিয়ে লেখা কিছু বই ছিল। ২২ অক্টোবর, ২০১৭ বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে ফিরেছি আর ফিরেই সুটকেসটা খোলা অবস্থায় পেলাম। সুটকেসের নেমট্যাগে আমার নাম স্পষ্টভাবে লেখা ছিল।’

শাহজালাল বিমানবন্দরের পরিচালক ক্যাপ্টেন ইকবালুর রহিম জানান, গ্রাউন্ড লাগেজের বিষয়টি দেখভাল করে বিমান কর্তৃপক্ষ। তাই এ বিষয়ে কিছু বলতে পারছি না।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক মোসাদ্দিক আহমেদ বলেন, আনুষ্ঠানিক কোনো অভিযোগ না পাওয়ায় এ বিষয়ে মন্তব্য করতে পারছি না।

তাজউদ্দীন আহমদের ছোট ছেলে সোহেল তাজ ২০০১ ও ২০০৮ সালের নির্বাচনে গাজীপুর-৪ (কাপাসিয়া) থেকে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০৯ সালের ৬ জানুয়ারি আওয়ামী লীগ নেতৃত্বাধীন মন্ত্রিসভায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পান। কিন্তু একই বছরের ৩১ মে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন সোহেল তাজ। এরপর ২০১২ সালের ২৩ এপ্রিল সংসদ সদস্য পদও ছেড়ে দেন তিনি। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে বসবাস করছেন।









Leave a reply