ফেনীতে গোলাগুলিতে দুই জন নিহত

|

ফেনী প্রতিনিধি
ফেনীর দাগনভূঞার সিলোনীয়া বাজারে মাদকব্যবসায়ীদের সাথে র‌্যাবের ‘গুলি বিনিময়ে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় একটি ওয়ান শুটার গান, ১৩ রাউন্ড গুলি এবং ২৫০ কেজি গাঁজা ও একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়। নিহতরা হচ্ছে আসাদ (৪২), পিতা তারু ও ইমামুল আকন্দ পিতা মানিক আকন্দ। তাদের বাড়ি মাদারীপুর জেলার রাজৈর থানায়।

র‌্যাবের ফেনী ক্যাম্পের অধিনায়ক সাফায়াত জামিল ফাহিম জানান, মঙ্গলবার রাতে ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ভারতীয় সীমান্ত থেকে ইয়াবা নিয়ে লক্ষীপুর যাওয়ার পথে ফেনীস্থ র‌্যাব ক্যাম্পের সদস্যরা ধাওয়া করে। একপর্যায়ে উপজেলার সিলোনীয়া এলাকায় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে মাদকব্যবসায়ীরা। এসময় র‌্যাবও পাল্টা গুলি ছোঁড়ে। পরে সিলোনীয়া বাজারের রাস্তার পাশে দুই জনের মরদেহ উদ্ধার করা হয়। এসময় আরও দুইজন পালিয়ে যায়। সেখান থেকে তাদের লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ফেনী জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মুহাম্মদ সাহাব উল্লাহ রিটু জানান, র‌্যাব সদস্যরা মঙ্গলবার দিনগত রাত ১ টায় দু’টি মরদেহ নিয়ে আসলে তাদের মর্গে পাঠানো হয়েছে।









Leave a reply