খাগড়াছড়িতে মেশিনগান ও গোলাবারুদ সহ আটক ২

|

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার দুর্গম লক্ষ্মীছড়ি উপজেলায় যুক্তরাষ্ট্রের তৈরি অত্যাধুনিক মেশিনগান, গুলি ও বিভিন্ন সরঞ্জামসহ দুই চাকমা যুবককে আটক করেছে সেনাবাহিনী।

আজ মঙ্গলবার উপজেলার রাঙ্গ্যামাছড়া এলাকায় বিশেষ অভিযানে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, বিজয় কুমার চাকমার ছেলে সুবন্ত চাকমা (২০) ও রসিক মোহন চাকমার ছেলে দীপংকর চাকমা (২২)। পুলিশের কাছে তারা নিজেদের পাহাড়ি আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ-প্রসীত বিকাশ খীসা গ্রুপ) এর সদস্য বলে স্বীকার করেছে।

লক্ষ্মীছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জব্বার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনীর লক্ষ্মীছড়ি জোন অধিনায়কের নেতৃত্বে নিরাপত্তা বাহিনীর একটি দল রাইঙ্গ্যামাছড়া এলাকায় বিশেষ অভিযান চালায়। অভিযানে যুক্তরাষ্ট্রের তৈরী ১টি মেশিনগান, ১টি ম্যাগজিন, ৫৩ রাউন্ড তাজা গুলি, ১টি ল্যাপটপ, ২টি মোবাইল ফোন ও চাঁদা আদায়ের ২টি রসিদ বইসহ ওই দুই চাকমা যুবককে আটক করা হয়।

সংগঠনটির মানিকছড়ি-লক্ষ্মীছড়ি অঞ্চলের সংগঠক সচিব চাকমা জানান, তারা ইউপিডিএফের সাথে কোনভাবেই জড়িত নয়। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে সেনাবাহিনীর একটি দল লক্ষ্মীছড়ি সদর থেকে আনুমানিক তিন কিলোমিটার উত্তর-পশ্চিমে রাঙ্গ্যামাছড়া গ্রামে গিয়ে নিজ নিজ বাড়ি থেকে তাদের আটক করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply