ঢাকা-১: সরে দাঁড়ালেন সালমা ইসলাম, নতুন তফসিলের আহ্বান

|

এজেন্টদের ভয়ভীতি দেখানো, কেন্দ্রে প্রবেশে বাধা দেয়ার অভিযোগে নির্বাচন থেকে প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন ঢাকা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলাম। এই আসনের ভোট স্থগিত করে নতুন তফসিল ঘোষণার দাবি জানিয়েছেন তিনি।

দুপুরে নবাবগঞ্জে এক সংবাদ সম্মেলনে সালমা ইসলামনের পক্ষে এই ঘোষণা দেন তার প্রধান নির্বাচনী এজেন্ট, যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম। বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের হয়েই নির্বাচনে অংশ নিয়েছিলেন সালমা ইসলাম। সুষ্ঠু ভোট আয়োজনে প্রধানমন্ত্রীর আন্তরিক চেষ্টা নিয়ে সন্দেহ নেই। কিন্তু প্রতিপক্ষের নোংরা রাজনীতি ও নেতাকর্মীদের ভবিষ্যতের কথা চিন্তা করেই নির্বাচন থেকে সরে দাড়ানোর এই সিদ্ধান্ত।

তিনি বলেন, ভয়ভীতি দেখিয়ে ও বাধা দিয়ে এই আসনের ১৭৮টি কেন্দ্রের সবগুলোকে এজেন্টশূন্য করা হয়েছে। সকাল ১১টার আগে ১৫০টি কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থীর প্রতীক মটরগাড়ির কোনো এজেন্টকে ঢুকতে দেয়া হয়নি। আর ১১টার পর বাকি কেন্দ্রগুলো থেকেও এজেন্টদের বের করে দেয়া হয়েছে।

নরুল ইসলাম বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা। সব সময় মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সাথে ছিলাম, এবং আছি। আমি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আস্থা রেখে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। আশা করছি, তিনি এই আসনে নতুন করে সুষ্ঠু ভোট আয়োজনের ব্যবস্থা করবেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply