মহাজোট প্রার্থী আলতাফ আলীকে অবাঞ্ছিত ঘোষণা করেছে জাতীয় পার্টি

|

বগুড়া ব্যুরো

বগুড়া-৭ আসনে মহাজোট প্রার্থী আলতাফ আলীকে অবাঞ্ছিত ঘোষণা করেছে তার নিজ দল জাতীয় পার্টির স্থানীয় নেতাকর্মীরা।

আজ বৃহস্পতিবার বগুড়া-৭ নির্বাচনী এলাকায় অনুষ্ঠিত এক সভার সিদ্ধান্ত অনুযায়ী তাকে অবাঞ্ছিত করার পাশাপাশি প্রতিহত করার ঘোষণাও দেন জাতীয় পার্টির নেতারা। একই সাথে সভা থেকে আলতাফ আলীর পরিবর্তে স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সভাপতির সহধর্মীনি ফেরদৌস আরা খানকে সমর্থন দেয়ার সিদ্ধান্তও জানিয়েছেন দলীয় নেতাকর্মীরা।

বিকেলে বগুড়া প্রেসক্লাবে আয়োজিত সভা পরবর্তী সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির নেতাকর্মীরা জানান, গত সংসদে নির্বাচিত হবার পর থেকেই আলতাফ আলী সাংগঠনিক কোনো কাজে অংশ নেন নি। তাই এবার শুরু থেকেই তারা দলীয় হাইকান্ডের কাছে আবেদন জানিয়েছিলেন তাকে মনোনয়ন না দেয়ার জন্য। কিন্তু মনোনয়ন পাবার পরও তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী কোনো কাজে অংশ নেননি।

গাবতলী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, ‘আলতাফ আলী এই ৫ বছর সাধারণ মানুষের কাছ থেকে চাকরি কিংবা সরকারি বরাদ্দ দেয়ার নামে লাখ লাখ টাকা উৎকোচ নিয়েছেন। তাকে নিয়ে ভোট চাইতে গেলে মানুষ আমাদের পেটাবে। তাই আমরা সভা করে তাকে অবাঞ্ছিত ঘোষণা করেছি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন শাজাহানপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবদুল হান্নান, গাবতলী উপজেলা জাতীয় পার্টির সভাপতি লিয়াকত আলীসহ দুই উপজেলার জাতীয় পার্টি, স্বেচ্ছাসেবক পার্টি ও ছাত্রসমাজের নেতাকর্মীরা।









Leave a reply