ব্রাহ্মণবাড়িয়া-২ এ পিতার বিরুদ্ধে স্বামীর জন্য ভোট প্রার্থনা

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

শ্বশুর-জামাই দ্বন্দের জেরে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে স্বামী এ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়ার পক্ষ নিয়ে পিতার বিরুদ্ধে প্রচারণায় নেমেছেন রওনক জাহান নীলা।

এই আসনে সিংহ প্রতীকে নীলার বাবা অ্যাড.জিয়াউল হক মৃধা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। শ্বশুর-জামাই দুজনই নিজেদের মহাজোট প্রার্থী বলে দাবি করছেন।

নীলা তার স্বামী রেজাউলকে মহাজোটের একক প্রার্থী জানিয়ে নির্বাচনে তাকে ভোট দিয়ে তাকে জয়ী করার অনুরোধ জানান ভোটারদের প্রতি। তবে মঙ্গলবার আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী ড. সেলিম মাহমুদ স্বাক্ষরিত চিঠিতে জানানো হয় বৃহত্তর স্বার্থে স্বতন্ত্র প্রার্থী মৃধাকে মহাজোট প্রার্থী মনোনীত করা হয়েছে।

এর আগে কেন্দ্রীয় ছাত্রলীগ কর্তৃক আসন ভিত্তিক নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটিতেও মহাজোট প্রার্থী হিসেবে এ্যাড. জিয়াউল হক মৃধার নাম উল্লেখ করা হয়েছে। মৃধা বলেছেন, মেয়েকে বলিনি যে আমার পক্ষে কথা বলো। কারণ নির্বাচনী এলাকার সাড়ে ৩ লাখ ভোটার আমার পক্ষে রয়েছে। মেয়ে কথা বলে কি করবে?

ওই আসনে রেজাউল জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করায় তাকে দেয়া হয় ‘লাঙ্গল’ প্রতীক। আর শ্বশুর স্বতন্ত্র প্রার্থী হওয়ায় তাকে সিংহ প্রতীক বরাদ্দ দেয়া হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply