সাতক্ষীরায় আওয়ামী লীগ-বিকল্পধারা সমর্থকদের সংঘর্ষে আহত ১০

|

সাতক্ষীরার শ্যামনগরে আওয়ামী লীগ ও বিকল্পধারার কর্মীদের মধ্যে সংঘর্ষে আহত হয়েছেন ১০ জন। এসময় বিকল্পধারার সমর্থকদের ৫টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে আওয়ামী সমর্থকরা। আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে শ্যামনগর উপজেলা সদরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল যোগে কর্মী-সমর্থকরা গোলাম রেজার বাড়িতে যাওয়ার পথে উপজেলা প্রাণিসম্পদ অফিসের সামনে পৌঁছলে নৌকা প্রতীকের সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে। এ সময় গোলাম রেজার পাঁচ সমর্থককে কুপিয়ে জখম করে তারা। হাত-পা ভেঙে দেওয়া হয়েছে অন্তত দু’জনের।

আহতদের মধ্যে তাৎক্ষণিক আবাদ চন্ডিপুরের মিজানুর রহমান (৪৯), মুন্সীগঞ্জের কামাল (৫০) ও বাপ্পী (৪০) এর নাম জানা গেছে। তাদের শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। কুলার সমর্থকদের পাল্টা আক্রমণে নৌকার তিন চারজন সমর্থকও আহত হয়েছে।

বিকল্পধারার প্রার্থী এইচএম গোলাম রেজা জানান, গণসংযোগ শেষে বাড়ি ফেরার পথে কয়েকজন কর্মীকে কুপিয়ে ৫-৭টি মোটরসাইকেলে জ্বালিয়ে দেওয়া হয়েছে। আমার ১০ জন লোক মারাত্মক আহত হয়েছে। তাদেরকে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠিয়েছি।

এ বিষয়ে নৌকার প্রার্থী এস এম জগলুল হায়দার জানান, “আমি সাতক্ষীরায় আওয়ামী লীগের জনসভায় রয়েছি। সংঘর্ষের বিষয়ে জানা নেই।









Leave a reply