ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলের স্ত্রী ও আওয়ামী লীগ প্রার্থীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

|

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে পাল্টাপাল্টি অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে বিএনপি ও আওয়ামী লীগ। আজ বুধবার দুপুরে জেলা বিএনপি’র পক্ষ থেকে মির্জা ফখরুলের স্ত্রী মির্জা রাহাত আরা বেগম নিজ বাসায় আর আওয়ামী লীগ প্রার্থী রমেশ চন্দ্র সেন কলেজ পাড়ায় নিজ বাসায় এ সংবাদ সম্মেলন করেন।

মির্জা ফখরুলের স্ত্রী মির্জা রাহাত আরা বেগম অভিযোগ করে বলেন, ঠাকুরগাঁও এক আসনের সদর উপজেলা পৌর শহরের বসিরপাড়া এলাকায় তিনি ও তার বড় মেয়ে মির্জা শামারুহসহ বিএনপি নেতা কর্মীরা গণসংযোগ করতে গেলে কতিপয় সন্ত্রাসী দেশীয় অস্ত্র ও রাম দা প্রদর্শন করে তাদের ভয়ভীতি দেখায়। এসময় সন্ত্রাসীরা তাদের ওই এলাকা থেকে চলে যেতে বললে তারা ফিরে আসেন।

এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে নির্বাচন কমিশনকে উদ্দ্যেশ্য করে তিনি বলেন, দ্রুত নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে না পারলে এই নির্বাচন আবারো প্রশ্নবিদ্ধ হবে। এসময় সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মির্জা রাহাত আরা বেগম বলেন, বিএনপি কখনো উৎশৃঙ্খল নয় এবং তিনি ভোটারদের কোন টাকা দিতে যান নাই।

অন্যদিকে একই আসনের আওয়ামী লীগের প্রার্থী বর্তমান এমপি রমেশ চন্দ্র সেন অভিযোগ করে বলেন, বিএনপি’র সন্ত্রাসীরা প্রতিদিন বিভিন্ন ইউনিয়নে সংখ্যালঘু হিন্দুদের বাড়ি ঘরে অগ্নিসংযোগ, ভোট দিতে না যাওয়ার জন্য হুমকি-ধামকি দিচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে চোরাগুপ্তা হামলা, নৌকার কর্মীদের মেরে ফেলার হুমকি ও রাতের আধাঁরে ইউনিয়ন পর্যায়ের নৌকার অফিসে আগুন ধরিয়ে দিচ্ছে। যাতে সাধারণ মানুষ ভয় পায় এবং ভোটের দিন ভোট দিতে যেতে না চায়।

মির্জা ফখরুলের স্ত্রী অভিযোগের জবাবে রমেশ চন্দ্র সেন বলেন, বিএনপি নিজেরাই নাটক সাজিয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করছে। তারা বিভিন্ন এলাকায় ঢুকে ভোটরদের টাকা প্রদান করে ভোট কেনার উৎসবে মেতেছে। এব্যাপারে নির্বাচন কমিশন ও আইন শৃঙ্খলা বাহিনীকে আরো সজাগ দৃষ্টি দিয়ে ভোট কেনা বেচা বন্ধ করতে এবং নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে আহবান জানান রমেশ চন্দ্র সেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply