ফরমালিনের চেয়েও ভয়ঙ্কর ড. কামালের মুখের বিষ: কাদের

|

প্রধান নির্বাচন কমিশনার নয়, নেতা হিসেবে ব্যর্থতার দায় নিয়ে ড. কামাল হোসেনের পদত্যাগ করা উচিত- এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সকালে কুমিল্লার মিয়াবাজার কলেজ মাঠে এক নির্বাচনী সমাবেশে তিনি এই মন্তব্য করেন। ওবায়দুল কাদের বলেন, ফরমালিনের বিষের চেয়ে ভয়ঙ্কর ড. কামালের মুখের বিষ। আর এই বিষের জন্য সিইসির আগে ড. কামালেরই পদত্যাগ করা উচিত।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, রাষ্ট্রপতি নিয়মতান্ত্রিকভাবে নির্বাচন কমিশন গঠন করেছেন। যদি এই কমিশন ড. কামালের ভালো না লাগে, তবে ঐক্যফ্রন্টের ব্যর্থ নেতা হিসেবে তারই সরে দাড়ানো উচিত।

তিনি আরও বলেন, ড. কামাল হোসেন পুলিশকে বলেন ‘জানোয়ার’, সাংবাদিকদের বলেন ‘খামোশ’। এই যার আচরন তা পাকিস্তানী। তার শ্বশুড়বাড়ি পাকিস্তান, তার মানসিকতা পাকিস্তানী। তাকে পাকিস্তান ফিরে যাওয়া উচিত। বাংলাদেশের রাজনীতিতে আপনার কোন জায়গা নেই।

ওবায়দুল কাদেরের মতে, পলাতক আসামির নেতৃত্ব মেনে চলছেন ঐক্যফ্রন্ট নেতারা। সমাবেশে রেলমন্ত্রী মুজিবুল হকে পক্ষে ভোট চান তিনি। উন্নয়ন ও গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীদের বিজয়ী করার আহবান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply