সিলেটে ম্যাজিস্ট্রেটের ওপর ধানের শীষের প্রার্থীর সমর্থকদের হামলা

|

সিলেট ব্যুরো:

সিলেটের গোলাপগঞ্জে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাচনে দায়িত্বে থাকা ম্যাজিস্ট্রেট সুমন্ত ব্যানার্জির ওপর হামলা করেছে সিলেট-৬ আসনের বিএনপি প্রার্থীর সমর্থকরা। আজ রাতে উপজেলার হেতিমগঞ্জ বাজারে সড়কের ওপর চলা ঐক্যফ্রন্টের প্রার্থী বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরীর পথসভায় মোবাইল কোর্ট পরিচালনা করতে গিয়ে তিনি এ হামলার শিকার হন। হামলায় গুরতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাথায় ৬টি শেলাই দিতে হয়েছে। এ ঘটনার পর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে থানায় মামলার প্রস্ততি চলছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান।

জানতে চাইলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী জানান, এ ঘটনার পর এখনো কোন মামলা হয়নি।

পুলিশ জানায় সন্ধ্যার পর উপজেলার হেতিমগঞ্জ বাজারের সড়কের উপর নির্বাচনী পথসভা করছিলো বিএনপির কর্মী-সমর্থকরা। এসময় নির্বাচনে ম্যাজিস্ট্রেটের দায়িত্বে থাকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন্ত ব্যানার্জি মোবাইল কোর্ট পরিচালনা করতে ওই এলাকায় যান। তিনি পথসভায় পৌঁছার আগেই তার উপর হামলা করা হয়। হামলায় গুরুত্বর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় আজ রাতেই মামলা দায়ের করা হবে।

তবে অভিযোগ অস্বীকার করে ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, মঙ্গলবার সন্ধ্যায় গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপর হামলার ঘটনার সঙ্গে তার কোনো নেতাকর্মী জড়িত নয়। সম্পূর্ণ ষড়যন্ত্রমূলকভাবে তাকে জড়ানো হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply