‘আইন শৃঙ্খলা বাহিনী আওয়ামী লীগের নেতাকর্মীর মত আচরণ করছে’

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গায় নির্বাচনের পরিবেশ নেই। প্রচারণা শুরুর প্রথম দিন থেকেই নির্বাচনী এলাকায় ধারাবাহিকভাবে হামলা চালানো হচ্ছে। অগ্নিসংযোগের পাশাপাশি দলীয় নেতাকর্মিদের বাড়িতে বাড়িতে গিয়ে নেতাকর্মীদের হুমকি ধামকি দিচ্ছে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার দুপুরে নিজ বাসভবনে এক সংবাদ সন্মেলন এ অভিযোগ করেন চুয়াডাঙ্গা-২ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী মাহমুদ হাসান খাঁন বাবু। তিনি বলেন, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সরকার দলীয় নেতাকর্মীদের মত আচরণ করছে। গণগ্রেফতারের পাশাপাশি প্রতিদিনই মিথ্যা ও গায়েবী মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে। জেলা রিটার্নিং অফিসারের কাছে অভিযোগ জানিয়েও কোন প্রতিকার মিলছে না।

তিনি আরো বলেন, নির্বাচনী এলাকার কোথাও ধানের শীষের পোস্টার লিফলেট বিলি ও নেতাকর্মীরা প্রচারণা চালাতে গেলেই হামলার শিকার হচ্ছেন। গত ১০ দিনে নির্বাচনী দুটি উপজেলায় প্রায় ২০টি হামলায় শতাধিক নেতাকর্মী আহত হবার দাবি করেন তিনি। ৫ দিনে ১০ মামলায় আসামী করা হয়েছে ৭ শতাধিক নেতাকর্মীকে।

তিনি বলেন সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টির জন্য আমরা দেশবাসীর মত আমরাও সেনাবাহিনীর দিকে তাকিয়ে আছি। এসময় সংবাদ সন্মেলনে তার সাথে ছিলেন, চুয়াডাঙ্গা-২ আসনের সাবেক এমপি হাবিবুর রহমান হবি, দামুড়হুদা উপজেলা বিএনপির সাবেক সভাপতি লিয়াকত আলী শাহ, সাবেক উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান সালমা জাহান পারুল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply