সালমা ইসলামকে সমর্থন দিলেন নবাবগঞ্জের ১৪ ইউনিয়নের বিএনপি নেতারা

|

ঢাকার নবাবগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়নের বিএনপি নেতারা আনুষ্ঠানিকভাবে সমর্থন দিয়েছেন ঢাকা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলামকে।

আজ সোমবার সকালে নবাবগঞ্জের আগলা ইউনিয়নের গুচ্ছগ্রাম থেকে প্রাচারণা শুরুর পর তার সাথে সাক্ষাৎ করে সমর্থন জানান বিএনপি নেতারা।

এ আসনে সালমা ইসলামের প্রতিদ্বন্দ্বী হলেন নৌকা প্রতীকের প্রার্থী সালমান এফ রহমান। এখানে বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থী নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান খন্দকার আবু আশফাকের (ধানের শীষ) মনোনয়নপত্র স্থগিত করে রুল জারি করেছেন হাইকোর্ট।

এ আসনে কুলা প্রতীক নিয়ে নির্বাচন করা বিকল্পধারার জালাল উদ্দিনের করা রিটের প্রেক্ষিতে আদালত গত সপ্তাহে এ আদেশ দেন।

উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ গৃহীত হওয়ার আগেই তিনি মনোনয়নপত্র জমা দিয়েছিলেন- এমনটি দাবি করা হয় রিটে। যদিও নির্বাচন কমিশন তার মনোনয়নপত্র বৈধ করেছিল। নির্বাচন কমিশনের এ সিদ্ধান্ত হাইকোর্ট স্থগিত করেন।

(মোটরগাড়ি) প্রতীক নিয়ে বর্তমান সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এবং নৌকা প্রতীকে সালমান এফ রহমান ছাড়া এ আসনে আরো প্রতিদ্বন্দ্বিতা করছেন ইসলামী আন্দোলনের কামাল হোসেন (হাতপাখা), বিকল্পধারার জালাল উদ্দিন (কুলা), বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) আবিদ হোসেন (কাস্তে), জাকের পার্টির সামসুদ্দিন আহমদ (গোলাপ ফুল), বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সিকান্দার হোসেন (কোদাল)।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply