নৌকায় আস্থা রাখলে ঢাকা হবে তিলোত্তমা: প্রধানমন্ত্রী

|

নৌকায় আস্থা রাখলে ঢাকা হবে তিলোত্তমা রাজধানী। সেই ঢাকার চারপাশ ঘিরে তৈরি করা হবে রিং রোড। নাব্য সংকট দূর করতে খনন করা হবে ৫টি নদ-নদী। সোমবার কামরাঙ্গীরচরে নির্বাচনী জনসভায় এসব প্রতিশ্রুতি দেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কামরাঙ্গীর চর হাসপাতাল মাঠের জনসভায় সকালে ঢল নামে মানুষের। দুপুরে ১২টার পর সভায় যোগ দেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সমবেতদের উদ্দেশে বলেন, সন্ত্রাস-দুর্নীতি ও লুটপাট ছাড়া বিএনপি মানুষের জন্য কিছুই করেনি। তাদের অপকর্মেই দেশে জরুরি অবস্থা আসে।

প্রধানমন্ত্রী বলেন, পর পর দুবার সরকার গঠন করে মানুষের ভাগ্য গড়ে তুলতে পেরেছেন তিনি। জনগণের ভাগ্যোন্নয়ই তার একমাত্র লক্ষ্য। ৩০ ডিসেম্বরের ভোটে জয়ী হতে পারলে, দেশে দরিদ্র মানুষ থাকবে না বলে অঙ্গিকার করেন শেখ হাসিনা।

ঢাকা শহরের পানি, বিদ্যুত, রাস্তা, পয়ঃনিষ্কাশন ব্যবস্থার উন্নয়নে আওয়ামী লীগ সরকারের পদক্ষেপ তুলে ধরেন প্রধানমন্ত্রী। বলে, মানুষ আস্থা রাখলে ঢাকা হবে তিলোত্তমা রাজধানী।

অবহেলিত এলাকা আর ছিন্নমূল মানুষের ভাগ্য বদলাতে আগামী দিনের পরিকল্পনার কথা সভায় তুলে ধরেন শেখ হাসিনা। শেখ হাসিনার কন্ঠে ছিল ধনী দরিদ্রের বৈষম্য কমিয়ে এনে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply