নড়াইলকে দেশের শ্রেষ্ঠতম এলাকা হিসেবে গড়ে তুলব: মাশরাফী

|

“আমার অনেক দিনের ইচ্ছা ছিল নড়াইলকে একটি সুন্দর ও বাসযোগ্য এলাকা হিসেবে গড়ে তোলা। সে সুযোগ সামনে এসেছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে সুযোগ দিয়েছেন। আগামীতে যদি সে সুযোগ আসে তাহলে আমি আপনাদের সেবা করার চেষ্টা করব।”

রবিবার বিকেলে নড়াইলের মাইজপাড়া আদর্শ কলেজ মাঠে এক জনসভায় এভাবেই নিজের মনের কথা ভোটারদের সামনে ব্যক্ত করেছেন নড়াইল-২ আসনের নৌকার প্রার্থী ও বাংলাদেশ ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

জনসভায় মাশরাফী বলেন, আমি আপনাদের সন্তান, আপনাদের মাঝেই বড় হয়েছি। নির্বাচিত হলে মাইজপাড়াকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। এজন্য আমি আপনাদের সকলের সহযোগিতা চাই।

মাইজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাইজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জিল্লুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট সোহরাব হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট অচিন চক্রবর্ত্তী, নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগ নেতা ও নড়াইল পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ প্রমুখ।

এদিন মাশরাফি মাইজপাড়া ছাড়াও আইনজীবী সমিতি, গারোচোরা, সিঙ্গিয়া-কোমখালি, হবখালি, ধোন্দা, পাজারখালি, রঘুনাখপুর, বরাশোলা, শাহাবাদ ও রতডাঙ্গা বাজারে পথ সভায় যোগদান করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply