আওয়ামী লীগকে ফাঁকা মাঠে ছেড়ে দেয়া হবে না: মির্জা ফখরুল

|

সরকার ভোটের মাধ্যমে ক্ষমতার বদল চায় না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।রোববার সকালে ঠাকুরগাঁও-১ আসনে নিজের নির্বাচনী এলাকায় গণসংযোগকালে এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, সরকার জনতার রায়ে ক্ষমতার বদল চায় না। আওয়ামী লীগ সারা দেশে ত্রাসের রাজত্ব কায়েম করছে।  তারা জোর করে ক্ষমতায় টিকে থাকতে চায়। তবে এবার তাদেরকে ফাঁকা মাঠে ছেড়ে দেয়া হবে না। আমরা শেষ পর্যন্ত দেখব। জনরায় নিয়েই বাড়ি ফিরব।

তিনি বলেন, সারাদেশে ধানের শীষের কর্মী-সমর্থকদের ওপর হামলা-মামলা চলছে। আমাদের বহু প্রার্থী প্রচারে নামতে পারছেন না। তাদের ওপর হামলা হচ্ছে অনবরত। প্রশাসন ও ক্ষমতাসীনরা মিলে এসব হামলা চালাচ্ছে।

বিএনপির মহাসচিব বলেন, এসব কিছুর অর্থ হচ্ছে তারা জোর করে আবারও ক্ষমতায় টিকে থাকতে চায়। আমাদেরকে ভোটের মাঠ থেকে সরিয়ে দিয়ে ফাঁকা মাঠে গোল দিতে চায়। এবার আর সেই সুযোগ দেয়া হবে না। ভোটের ফল পক্ষে নিতে প্রশাসনকে ব্যবহার করে চাপ প্রয়োগ করা হচ্ছে। কিন্তু, সেই চাপে জাতীয় ঐক্যফ্রন্ট ভীত নয়।

বাংলাদেশে রাজতন্ত্র নয় উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, জনগণ ভোটের মাধ্যমে তাদের প্রতিনিধি নির্বাচন করবে। মির্জা ফখরুল বলেন, জনগণকেই ভোটের অধিকার আদায় করে নিতে হবে।









Leave a reply