কোটালীপাড়ায় বিএনপির শতাধিক নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান

|

স্টাফ   রিপোর্টার,  গোপালগঞ্জ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বিএনপির শতাধিক নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। শনিবার বিকেলে উপজেলার ডগলাস উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষে নির্বাচনী জনসভায় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও প্রধানমন্ত্রীর দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি শেখ মোহাম্মদ আব্দুল্লাহর হাতে ফুল দিয়ে রাধাগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি বেলায়েত হোসেন হাওলাদার শতাধিক নেতা-কর্মী নিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।
রাধাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সর্বানন্দ বৈদ্যের সভাপতিত্বে অনুষ্ঠিত এই নির্বাচনী জনসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সুভাষ জয়ধর, উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাাদার, সাবেক উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, পৌর মেয়র মো: কামাল হোসেন শেখ, ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুজ্জামান খান মিলন, আওয়ামী লীগ নেতা কমল সেন, নারায়ন চন্দ্র দাম, বেলায়েত হোসেন হাওলাদার বক্তব্য রাখেন।
বেলায়েত হোসেন হাওলাদার বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষে আয়োজিত নির্বাচনী জনসভায় যোগদিয়ে আমি শতাধিক নেতা-কর্মী নিয়ে আজ থেকে আওয়ামী লীগে যোগ দিলাম। আমি এতদিন ভুল করেছি। এখন থেকে জাতির জনকের আদর্শ বাস্তবায়ন ও শেখ হাসিনার ডিজিটাল বাংলা গড়তে কাজ করে যাবো।









Leave a reply