আওয়ামী লীগের প্রার্থীকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির প্রার্থী

|

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাট-২ (কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর) আসনের নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টি’র (এ) উন্মুক্ত এমপি পদপ্রার্থী-কাজী আবুল কাশেম রিপন। শনিবার বিকেলে ৫ টায় কালাই উপজেলার জাতীয় পার্টির অস্থায়ী দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যামে তিনি সরে দাাঁড়ানোর ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, মহাজোটের বৃহত্তর স্বার্থে ও এলাকার উন্নয়নের লক্ষ্যে কেন্দ্রের নির্দেশে আওয়ামী লীগের মনোনীত পদপ্রার্থী আবু সাঈদ আল মাহমুদ স্বপন এর নৌকা মার্কার পক্ষে পূর্ণ সমর্থন দিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। এখন থেকে জাতীয় পার্টির সকল নেতা কর্মী ও সমর্থকদের নৌকা মার্কার পক্ষে প্রচার ও কাজ করার জন্য আহ্বান জানান তিনি।

তিনি বলেন, তিনি স্বেচ্ছায় নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন কারো চাপে বা প্রলোভনে নয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কালাই উপজেলা জাতীয় পার্টির সভাপতি এনামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সুজাউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সেকেন্দার আলী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আনিছুর রহমান, পৌর জাতীয় পার্টির সভাপতি আনোয়ার হোসেন চৌধুরী, মাত্রাই ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুল মজিদসহ অন্যরা।

জাতীয় পার্টি নির্বাচন থেকে সরে দাঁড়ানোয় এখন সেখানে প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বিএনপি’র আবু ইঊসুফ মোঃ খলিলুর রহমান, বাসদ (বাম জোটের) শাহজামান তালুকদার এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের মাওলানা আব্দুল বাকী।









Leave a reply