গাজীপুরে বিএনপি’র প্রার্থীর স্ত্রীর গণসংযোগে হামলা, গাড়ি ভাঙচুর

|

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর-৫ আসনে বিএনপির প্রার্থী কারাবন্দি ফজলুল হক মিলনের স্ত্রী শম্পা হকের গণসংযোগে হামলা ও গাড়ি ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। হামলায় চার নেতাকর্মী আহত হয়েছেন। শুক্রবার বেলা সাড়ে ১০ টার দিকে গাজীপুর মহানগরীর পূবাইলের মাজুখান বাজারের কাছাকাছি এ ঘটনা ঘটে। এ ঘটনার পর পুলিশ যুবদল ও ছাত্রদলের দুই নেতাকে আটক করে নিয়ে গেছে।

এ ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগ লাঠিসোটা নিয়ে ওই হামলা চালায় বলে গাজীপুরের রির্টানিং অফিসারের কাছে লিখিত অভিযোগ করেছেন শম্পা হক।

শম্পা হক বলেন, তিনি নেতাকর্মীদের নিয়ে শুক্রবার সকাল থেকে গাজীপুর মহানগরীর পূবাইল থানার হায়দারাবাদ এলাকায় লিফলেট বিতরণের মাধ্যমে প্রচারণা শুরু করেন। মেঘডুবী হয়ে বেলা ১২টার দিকে মাজুখান বাজারে গণসংযোগে যাওয়ার পথে পিছন থেকে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা লাঠি সোটা নিয়ে এসে গাড়িতে হামলা চালায়। গাড়ির কাঁচ ভেঙে ফেলে এবং সঙ্গে থাকা নেতাকর্মীদের ওপরও হামলা চালায় ।

এতে কালীগঞ্জ থানা মহিলা দলের সভানেত্রী চামেলী হক, পূবাইল থানা যুবদল নেতা সোহেল রানা, পলাশ রানা ও মেহেদী হাসান আহত হন। তাদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। পরে শম্পা হক জেলা প্রশাসক ও নির্বাচনের রির্টানিং অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে লিখিত অভিযোগ করেছেন।

এ বিষয়ে গাজীপুর জেলা প্রশাসক ও নির্বাচনের রির্টানিং অফিসার জানান, অভিযোগটি তদন্তের জন্য নির্বাচনের জন্য গঠিত ইলেক্ট্ররাল ইনকোয়ারি কমিটি কে নির্দেশ দেয়া হয়েছে। তদন্তের পরে এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হবে।









Leave a reply