সাকিবকে অভিনন্দন জানালো আইসিসি

|

টেস্ট ও ওয়ানডের পর এবার ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণ টি২০ তেও ৫ উইকেট শিকারীর তালিকায় নাম লিখিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশ টি২০ দলের অধিনায়ক সাকিব আল হাসান।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে চার ওভারে ২১ রানে ৫ উইকেট শিকার করেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

টি-টোয়েন্টি ক্যারিয়ারে প্রথমবারের মতো এর দেখা পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছে আইসিসি। নিজেদের ভেরিফায়েড টুইটারে ক্রিকেটের অভিভাবক সংস্থাটি লিখেছে, টি-টোয়েন্টিতে প্রথমবার ৫ উইকেট নেয়ার জন্য অভিনন্দন সাকিব! কী স্পেল বাংলাদেশ অধিনায়কের যিনি চার ওভারে ২১ রানে ৫ উইকেট নিয়েছেন।

এদিন শুধু বোলিংয়ে নয়, ব্যাট হাতেও আলো ছড়ান সাকিব। করেন ২৬ বলে ৪২ রান। তাতে ছিল ৫ চার ও একটি ছক্কার মার। তার অনবদ্য অলরাউন্ড পারফরম্যান্সে ৩৬ রানের দুর্দান্ত জয় তুলে নেয় বাংলাদেশ। প্রথমে ব্যাট করে ৪ উইকেটে ২১১ রান করেন স্বাগতিকরা। জবাবে ১৭৫ রানে গুটিয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। এতে প্রবল বিক্রমে সিরিজে ১-১ সমতায় ফিরেছে টাইগাররা।

স্বাভাবিকভাবেই ম্যাচসেরার পুরস্কার উঠেছে সাকিবের হাতে। এ পরিপ্রেক্ষিতেও টুইট করেন আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি)-দ্বিতীয় টি-টোয়েন্টিতে অলরাউন্ড পারফরম্যান্সের জন্য প্লেয়ার অব দ্য ম্যাচ হয়েছেন সাকিব।

সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি হবে হোম অব ক্রিকেট মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। শনিবার শিরোপা নির্ধারণী ম্যাচের জন্য প্রস্তুত ভেন্যু। আর সেখানে ফাইনালি লড়াই বলে আশাবাদী বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply