রাজধানীতে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা

|

সারাদেশের মত সকাল থেকে রাজধানীতেও জমে উঠেছে নির্বাচনী প্রচারাণা। সকালে ঢাকা-৮ আসনের আওয়ামী লীগ প্রার্থী রাশেদ খান মেনন ও ঢাকা-১১ আসনের বিএনপি প্রার্থী শামীম আরা বেগম নির্বাচনী প্রচারণা চালান।

রাজধানী শান্তিনগর বাজার এলাকায় প্রচারণা চালান রাশেদ খান মেনন। এসময় তার সাথে আওয়ামী লীগের নেতাকর্মীরাও প্রচারণায় অংশ নেন। প্রচারণায় মেনন বলেন, গত দুই বারের সংসদ সদস্য হওয়ায় তার পরিচিতি রয়েছে। এজন্য সবাই তাকেই ভোট দেবেন বলে আশা করেন তিনি।

এছাড়া নৌকা মার্কার প্রার্থী হওয়ায় মানুষের আস্থাও তার প্রতি বেশি বলে মনে করেন রাশেদ খান মেনন। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বের প্রতি মানুষের গণজোয়ার তৈরি হয়েছে।

অন্যদিকে রাজধানীর পূর্ব রামপুরা এলাকায় প্রচারণা চালান বিএনপি প্রার্থী শামীম আরা বেগম। এসময় তিনি এলাকার প্রত্যেক বাসা, দোকান ও ফুটপাতে লিফলেট বিতরণ করেন। এলাকায় বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতিও দেন শামীম আরা বেগম।

এসময় তিনি অভিযোগ করেন, সারাদেশের মত তার নির্বাচনী এলাকাতেও পুলিশী অভিযান চলছে। গতকালও তার কয়েকজন কর্মী-সমর্থককে গ্রেফতারের অভিযোগ করেন তিনি। তিনি বলেন, এখনো পর্যন্ত নির্বাচন কমিশন লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে পারেনি।









Leave a reply