টাঙ্গাইলে আওয়ামী লীগের প্রার্থীকে সমর্থন জানিয়ে প্রার্থিতা প্রত্যাহার

|

টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইলে ৩টি আসনে মহাজোটের শরীক দলের ৩জন প্রার্থী আওয়ামী লীগের প্রার্থীকে সমর্থন জানিয়ে তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। তাদের কর্মী সমর্থক নিয়ে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করার ঘোষণা দিয়েছেন। এছাড়া জেলা জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দিন হায়দার আওয়ামী লীগে যোগদান করেছেন।

বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল জেলা পরিষদ মিলনায়তনে প্রার্থিতা প্রত্যাহার ও যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে ১৪ দলের শরীক দল তরিকত ফেডারেশনের প্রার্থী আবু হানিফ, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের জাতীয় পাটি (জেপি) প্রার্থী সাদেক সিদ্দিকী ও টাঙ্গাইল-৬ (মির্জাপুর) আসনে তরিকত ফেডারেশনের প্রার্থী আনোয়ার হোসেন তাদের প্রার্থিতা প্রত্যাহার করে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করার সমর্থন জানান।

অপর দিকে টাঙ্গাইল জেলা জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক সাবেক কাউন্সিলর সালাহ উদ্দিন হায়দার জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের পায়ে হাত দিয়ে সেলাম করে তার শতাধিক কর্মী সমর্থক নিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৫(সদর) আসনের আওয়ামী লীগে প্রার্থী মো. ছোনোয়ার হোসেন এমপি, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ প্রমুখ।









Leave a reply