পটুয়াখালীতে নৌকার নির্বাচনী ক্যাম্পে আগুন

|

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী এবং দুমকী উপজেলার লেবুখালী ইউনিয়নের নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্প আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার রাতে এ ঘটনা ঘটে।
এঘটনার জন্য বিএনপির নেতাকর্মীদের দায়ী করছেন মাধবখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হালিম মোল্লা। তবে স্থানীয় বিএনপি নেতৃবৃন্দরা তা অস্বীকার করেন।

এদিকে রাতে শহরে দুটি যাত্রীবাহি অটোবাইক পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। শহরের শেরে বাংলা সড়ক ও কলাতলা এলাকার পানির ট্যাংকের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী এক অটোবাইক চালক জানায়, কয়েকজন দুর্বৃত্তরা অটোবাইকে আগুন লাগিয়ে দিয়ে চলে যায়। তবে, কারা এ আগুন দিয়েছে তার হদিস করা যায়নি।

এব্যাপারে পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জসিম উদ্দিন জানান, বিষয়টি খতিয়ে দেখে পরে বলা যাবে। এখন কিছুই বলা যাবে না।

দুমকি থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান মনির জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। তদন্ত না করে এখন বিস্তারিত কিছু বলা যাবে না। একই কথা জানান মির্জাগঞ্জ থানার ওসি মাছুমুর রহমান বিশ্বাস।

এদিকে এ ঘটনার প্রতিবাদে মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দরা বিক্ষোভ মিছিল করেছে আজ সকালে। স্থানীয় শিশুর হাট বাজারে মিছিল শেষে বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply