বরিশালে ঐক্যফ্রন্টের প্রার্থীর ওপর হামলার অভিযোগ

|

ব্যুরো প্রধান, বরিশাল:
বরিশাল-৪ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থীর ওপর হামলার অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে মেহেন্দিগঞ্জ উপজেলার পাতারহাট এলাকায় এ ঘটনা ঘটে। আহত প্রার্থী জেড এইচ নুরুর রহমান জাহাঙ্গীরকে রাত সাড়ে ৭টার দিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জাহাঙ্গীর, মাহমুদুর রহমান মান্নার দল নাগরিক ঐক্যের প্রার্থী হিসেবে ঐক্যফ্রন্ট থেকে মনোনয়ন পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক পংকজ নাথ। তিনি বরিশাল-৪ আসনের বর্তমান সংসদ সদস্য।

হাসপাতালে চিকিৎসাধীন নুরুর রহমান জাহাঙ্গীর বলেন, গনসংযোগের উদ্দেশ্যে বুধবার সকালে পাতারহাট এলাকায় যান তিনি। তবে ওই সময় পাতারহাটে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে স্বেচ্ছাসেবক লীগের সমাবেশ চলছিলো। তাই অপ্রীতিকর ঘটনা এড়াতে গনসংযোগ না করে উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক আফসার হোসেন আলমের বাসায় অবস্থান নেন তিনি। দুপুরে যোহরের নামাজ আদায় করার উদ্দেশ্যে বাসা থেকে বের হলে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থক স্থানীয় আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের ক্যাডাররা তার ওপর হামলা চালিয়ে তাকে আহত করে বলে দাবি নুরুর রহমান জাহাঙ্গীরের।

এ সময় আফসার হোসেন আলমের বাসায় থাকা আসবাবপত্র ভাংচুর করা হয় বলেও অভিযোগ করেন।

এ ব্যাপারে জানতে আওয়ামী লীগ প্রার্থী পংকজ নাথের মোবাইল ফোনে কল করা হলেও তিনি ফোন ধরেন নি।

মেহেন্দিগঞ্জ থানার ওসি শাহীন খান জানান, ধানের শীষের প্রার্থী যে এলাকায় গণসংযোগ করছিলেন, সেখান থেকে নৌকা মার্কার সমর্থনে একটি মিছিল যাচ্ছিল। এ সময় দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত রাখে। তবে ধানের শীষের প্রার্থীর ওপর হামলার কোন ঘটনা তার জানা নেই বলে দাবি ওসি’র।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply