বিএনপি কোন প্রেসে জাল ব্যালট ছাপাচ্ছে খুঁজে বের করুন: প্রধানমন্ত্রী

|

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, বিএনপি প্রার্থীদের কোনো প্রচারণা নেই, নেই জনসংযোগ—নিশ্চয় তাদের কোনো একটা দুরভিসন্ধি আছে। তাতে কোন সন্দেহ নেই। কোথায় কোন প্রেসে এই জাল ব্যালট পেপার ছাপায় তা জনগণকে খুঁজে বের করতে হবে। ধানমন্ডির সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সে চারটি জেলার জনসভায় যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

জাতীয় নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারণার অংশ নিতে ভিডিও কনফারেন্সে চারটি জেলার জনসভায় সংযুক্ত হন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।
সুধাসদন প্রান্ত থেকে শুরুতেই চট্টগ্রামের সঙ্গে যুক্ত হন শেখ হাসিনা। নৌকা ও মহাজোট প্রার্থীদের পরিচয় করিয়ে দেন আওয়ামী লীগ প্রধান। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারো নৌকায় ভোট চান তিনি।
কক্সবাজারের জনসভায় প্রধানমন্ত্রী বলেন, খুনী লুটেরা যাতে আর ক্ষমতায় আসতে না পারে সেবিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে।
তিনি বলেন, দাগি চোর বসে আছে লন্ডনে, বসে বসে ষড়যন্ত্র করছে, এখানে দোসররা আছে, তাদের কোন একটা দুরভিসন্ধি আছে। বিএনপি নিজেদের অফিসে নিজেরাই আগুন দিয়ে আওয়ামী লীগের ওপর দোষ চাপাচ্ছে।

খুনী-দুর্নীতিবাজরা ক্ষমতায় এলে দেশকে ধ্বংস করবে বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, উন্নয়ন কাজ শেষ করতে হলে আওয়ামী লীগকে ক্ষমতায় আসতে হবে। মাদক-সন্ত্রাস-জঙ্গীবাদ ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখার কথাও জানান তিনি।

পিরোজপুরের জনসভায় যুক্ত হয়ে, স্বাধীনতা বিরোধীদের বিষয়ে সতর্ক করে প্রধানমন্ত্রী বলেন যুদ্ধাপরাধীদের বিচার করে দেশকে কলঙ্কমুক্ত করেছি।

এছাড়াও ভিডিও কনফারেন্সে ব্রাহ্মণবাড়িয়ার জনসভায় যুক্ত হন শেখ হাসিনা এবং নৌকার প্রার্থীদের পক্ষে ভোট চান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply