ঠাকুরগাঁওয়ে বিআরটিসি বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১

|

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে বিআরটিসি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজনের মৃত্যু ও  ১৪ জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও -পঞ্চগড় মহাসড়কের তেলিপাড়া লেপ্রোসি মিশনের সামনে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফায়ারসার্ভিসের স্টেশন অফিসার মফিদার রহমান জানান, সকালে পঞ্চগড় থেকে রংপুরের উদ্দেশে ছেড়ে আসা বিআরটিসি বাসটি ঠাকুরগাঁওয়ের সালান্দর তেলিপাড়া লেপ্রোসি মিশন এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি মাল বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বিআরটিসি বাসের একযাত্রী নিহত হয়, আহত হয় ১৪ জন যাত্রী। এসময় স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

ঠাকুরগাঁও সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: সুব্রত কুমার সেন জানান, আহত ব্যক্তিদের মধ্যে পাঁচজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। বাকিঁ ১৪ জনের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

ঠাকুরগাঁও সদর থানার এসআই (আইও) চিত্ত রঞ্জন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বাস ট্রাক সংঘর্ষের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এবিষয়ে পুলিশের পক্ষ থেকে একটি মামলার প্রস্তুতি চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply