মানিকগঞ্জে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আনোয়ারুল হক

|

স্টাফ রিপোর্টার,মানিকগঞ্জ

মানিকগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য এবিএম আনোয়ারুল হক নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। নিজের পক্ষে সকল প্রচারণা বন্ধ রেখে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ.এম নাঈমুর রহমান দুর্জয়কে সমর্থন জানিয়ে তার পক্ষে কাজ করবেন। সোমবার দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আনোয়ারুল হক এই ঘোষণা দেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে আনোয়ারুল হক জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আত্বীয়-স্বজন, শুভান্যুধায়ী ও ভক্তবৃন্দের অনুরোধের প্রেক্ষিতে মানিকগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করেন। সিংহ প্রতীকে নির্বাচনী প্রক্রিয়া শুরু করেন। কিন্তু বর্তমানে অনেক বিষয় চিন্তা ভাবনা করে এবং বাংলাদেশ আওয়ামী লীগের সিদ্ধান্তের প্রতি আনুগত্য প্রকাশ করে নির্বাচন থেকে সরে আসলেন এবং তার পক্ষে সকল নির্বাচনী প্রচারণা বন্ধ করার ঘোষণা দেন।

বিজ্ঞপ্তিতে তিনি তার আত্বীয়-স্বজন,শুভান্যুধায়ী ও ভক্তদের উদ্দেশ্যে বলেন, যারা সিংহ মার্কায় ভোট প্রদান ও সংগ্রহ করার জন্য সমর্থন করেছেন তাদের প্রতি অনুরোধ নৌকা প্রতীকে ভোট প্রদান ও ভোট সংগ্রহ কাজসহ সকল প্রকার নির্বাচনী কাজ চালিয়ে জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীর বিজয় সুনিশ্চিত করবেন।

এবিএম আনোয়ারুল হক ২০০৮ সালে মানিকগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন।এবারো তিনি দলের মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু দল ২০১৪ সালের নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয়কে এবারো মনোনয়ন দেন।









Leave a reply