জাতীয় ঐক্যফ্রন্টের ইশতেহার ঘোষণা

|

একাদশতম জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী ইশতেহার ঘোষনা করছে জাতীয় ঐক্যফ্রন্ট। রাজধানীর হোটেল পূর্বাণী ইন্টারন্যাশনালে এ ইশতেহার ঘোষণার অনুষ্ঠান চলছে।

এর আগে গত বুধবার হোটেল পূর্বাণীতে ইশতেহার প্রকাশের তথ্য জানিয়ে ঢাকা মহানগর পুলিশ কমিশনারকে চিঠি দেন জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান সমন্বয়কারী মোস্তফা মহসিন মন্টু। চিঠিতে আগামী ১৭ ডিসেম্বর বেলা ১১টায় হোটেল পূর্বাণীতে জাতীয় ঐক্যফ্রন্টের ইশতেহার ঘোষণা করা হবে বলে জানিয়ে পুলিশকে সহযোগীতা করার আহ্বান জানানো হয় ।

ঐক্যফ্রন্টের ইশতেহার ঘোষণা করবেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। অনুষ্ঠানে উপস্থিত জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, অধ্যাপক ড. নুরুল আমিন বেপারী প্রমুখ।

জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান শরিক বিএনপির ইশতেহার ঘোষণা করা হবে আগামীকাল মঙ্গলবার। ফ্রন্টের শরিক জেএসডি ও নাগরিক ঐক্যের ইশতেহার এর আগেই ঘোষণা করা হয়েছে।









Leave a reply