লক্ষীপুরে রবের নির্বাচনী অফিসে ভাঙচুর-তালা

|

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার বড়খেরী ও চরগাজী ইউনিয়নে আ স ম আবদুর রবের নির্বাচনী অফিসে ভাঙচুর করে তালা দেয়ার অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের বিরুদ্ধে। রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার বড়খেরী ও চরগাজী ইউনিয়নের এ ঘটনা ঘটে।

লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে ধানের শীষ প্রতীকের ঐক্যফ্রন্টের প্রার্থী জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব। দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানিয়া রব বলেন, স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা অতর্কিতভাবে হামলা চালিয়ে অফিস ভাঙচুর করে তালা দেয়। তারা জেএসডি ও বিএনপি নেতাকর্মীদের এলাকা ছাড়তে হুমকি দিচ্ছে। এলাকায় আতঙ্ক সৃষ্টি করতে মহড়া দিচ্ছে তারা। বিষয়টি তিনি থানা পুলিশকে জানিয়েছেন।

এ ব্যাপারে জানতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদের সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তিনি ফোন রিসিভ করেননি। রামগতি থানার ওসি আরিচুল হক বলেন, হামলা-ভাঙচুর নয়। অফিসে তালা দিয়েছে বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, এ আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন মহাজোটের শরিক যুক্তফ্রন্টের অন্যতম নেতা ও বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply