ড. কামালের গাড়িবহরে হামলার ঘটনায় মামলা

|

রাজধানীর মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধে ফুল দিয়ে বের হওয়ার পথে জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার ঘটনায় মামলা হয়েছে। শনিবার রাতে ঢাকা-১৪ আসনের মনোনীত প্রার্থী আবু বক্কর সিদ্দিক সাজু একটি অভিযোগ দেন। রোববার সকালে তার অভিযোগ গ্রহণ করে মামলা হিসেবে নথিভুক্ত করা হয় বলে জানান দারুস সালাম থানার ওসি মো. সেলিমুজ্জামান।

ওসি বলেন, ঢাকা-১৪ আসনের ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী আবু বক্কর সিদ্দিক সাজু এ ঘটনায় মামলা করেছেন। মামলায় ১২ জনের নাম উল্লেখ করে আসামি করা হয়েছে। এছাড়া আরও অজ্ঞাত আসামি রয়েছে। মামলা নম্বর-২৪। ওসি আরও বলেন, রাস্তায় গাড়ি ভাংচুর ও মারধরের অভিযোগে ১৪৩, ৩২৩ ও ৩২৫ পেনাল কোড অনুযায়ী মামলা গ্রহণ করা হয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।

অভিযোগে বলা হয়, ১৪ ডিসেম্বর সকালে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধ থেকে ফেরার পথে দারুস সালাম এলাকায় ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা গাড়িবহরে হামলা চালায়। তারা একই সঙ্গে চাকু, রড, হকিস্টিকসহ লাঠিসোটা দিয়ে ড. কামাল হোসেন, আ স ম আবদুর রব ও রেজা কিবরিয়াসহ ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের আক্রমণ করে। মামলায় উল্লেখ করা নামগুলোর মধ্যে রয়েছে, স্থানীয় ছাত্রলীগের আহ্বায়ক মো. ইসলাম, মো. বাদল, সোহেল, জুয়েল, শাওন ও জাকির।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply