নেত্রকোণায় সিপিবির প্রার্থীর ওপর হামলায় সাংবাদিক সম্মেলন

|

কামাল হোসাইন,নেত্রকোণা

নেত্রকোণা-৪ (মোহনগঞ্জ-খালিয়াজুরী-মদন) আসনে কমিউনিস্ট পার্টির প্রার্থী কমরেড জলি তালুকদারসহ তার নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন তিনি।  রবিবার বেলা ২টায় নেত্রকোণা জেলা শহরের সাতপাই এলাকায় বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রে এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে জলি তালুকদার বলেন, আমি কমিউনিস্ট পার্টির প্রার্থী হিসেবে নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী এলাকায় প্রচার প্রচারণা চালাচ্ছি। ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা আমার পোস্টার ছিঁড়ে ফেলছে।  নির্বাচনী প্রচার প্রচারণায় বাধাসহ নেতাকর্মীদের হুমকি ধামকি ও নানা ধরনের ভয়ভীতি দেখাচ্ছে।

তিনি আরও জানান,  গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে দলীয় নেতাকর্মীদের নিয়ে মাঘান ইউনিয়নের মানশ্রী পালপাড়ায় নির্বাচনী গণসংযোগ করা কালে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা হামলা চালায়।  হামলায় জেলা ছাত্র ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক পার্থ প্রতিম সরকার, অনন্ত সরকার ও শাহীন আলমসহ ৭ জন আহত হয়। এব্যাপারে থানায় অভিযোগ নেয়নি বলেও তিনি জানান।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সিপিবি নেত্রকোণা শাখার সাধারণ সম্পাদক নলিনী কান্ত সরকার, সহ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জেলা যুব ইউনিয়নের সভাপতি আবুল কাইয়ুম আহমেদ, জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকী নাদিম, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র নেত্রকোণার সাধারণ সম্পাদক সজল সূত্রধর প্রমূখ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply