মাশরাফীপত্নী সুমি ভোট চেয়ে যা বললেন

|

মাশরাফি ও তার স্ত্রী সুমা

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ নিয়ে ব্যস্ত থাকায় এতদিন নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারেননি বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক ও নড়াইল ২ আসনে নৌকার প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজা।

তবে এর জন্য তার পক্ষে গণসংযোগ ও নির্বাচনী কার্যক্রম থেমে নেই, তার পক্ষে জোর প্রচারণা চালাচ্ছেন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনগুলো। সেই সাথে প্রচারণায় অংশ নিচ্ছেন তার আত্মীয় স্বজনরা, সে ধারাবাহিকতায় এবার যোগ হলেন মাশরাফীপত্নী সুমনা হক সুমি ।

শুক্রবার লোহাগড়ার জয়পুর ইউনিয়নের জেসিজি মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত উঠান বৈঠকে স্বামীর পক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোট চেয়েছেন সুমি।

সুমনা হক ভোট চাইতে গিয়ে প্রথমে উপস্থিত সবার সঙ্গে কুশল বিনিময় করে বলেন, ‘ আপনাদের সবার প্রিয় মাশরাফী আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করছেন। আপনারা তাঁকে ভোট দিয়ে নির্বাচিত করুন।’

এ সময় এক নারী সুমনাকে বলেন, ‘আপনারা লোহাগড়ার দিকে খেয়াল রাখবেন।’ সুমনা এর জবাবে বলেন, ‘মাশরাফী নড়াইল ও লোহাগড়া আলাদা করে দেখেন না। আর আমি তো লোহাগড়ার-ই মেয়ে।’

উল্লেখ্য, মাশরাফির বাড়ি নড়াইল শহরে। স্ত্রীর বাবার গ্রামের বাড়ি লোহাগড়ার নোয়াগ্রাম ইউনিয়নের দেবী গ্রামে।

উঠান বৈঠকে বক্তব্য রাখেন জয়পুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাশরাফীর স্ত্রীর বড় বোন সঞ্চিতা হক রিক্তা ও তার স্বামী টিপু সুলতান, মেজ বোন সঞ্জিবা হক রিপা ও তার স্বামী নূর আলম শিহাব, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক, লোহাগড়া উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক প্রমুখ।









Leave a reply