চাটমোহরে দুই যুবককে গাছে বেঁধে পেটালো গ্রামবাসী

|

পাবনা প্রতিনিধি

পাবনার চাটমোহর উপজেলায় শুক্রবার এক বালু ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করার অভিযোগে দুই যুবককে গাছের সঙ্গে বেঁধে পিটিয়েছে গ্রামবাসী। উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথড় গ্রামে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে  পুলিশ ওই দুই যুবককে উদ্ধার করে থানায় নিয়ে আসে ।

আহত বালু ব্যবসায়ী আলিমুদ্দিন হোসেন (৪০) বোঁথড় বড়সিংগা গ্রামের আহম্মদ ফকিরের ছেলে। অভিযুক্ত দুই যুবক হল- পৌর শহরের বালুচর মহল্লার তাইজুল ইসলামের ছেলে তাহিদ হোসেন (৩২) এবং বোঁথড় গ্রামের সাদ্দাম হোসেনের ছেলে মিরাজ হোসেন (২৫)।

আহত বালু ব্যবসায়ী ও স্থানীয়রা জানান, সম্প্রতি বালু বেচাকেনা নিয়ে তাহিদ ও আলিমুদ্দিনের মধ্যে কথাকাটাকাটি হয়। শুক্রবার রাত আড়াইটার দিকে আলিমুদ্দিন প্রাকৃতিক কাজে ঘর থেকে বের হলে মুখ বাঁধা অবস্থায় তিন যুবকের মধ্যে একজন তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। তার চিৎকারে ঘর থেকে স্বজনরা বের হতে গেলে ঘরের ছিটকানি বন্ধ পান। পরে প্রতিবেশীরা এসে আহত আলিমুদ্দিনকে উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ঘটনার সময় ধস্তাধস্তিতে মুখে বাঁধা মাফলার খুলে যাওয়ায় তাহিদকে চিনতে পারেন বলে জানান আলিমুদ্দিন।

এ ঘটনার পর শুক্রবার সকালে পৌর শহরের জিরো পয়েন্ট এলাকা থেকে তাহিদ এবং তার সহযোগী মিরাজকে বাড়ি থেকে আটক করে গাছের সঙ্গে বেঁধে গণপিটুনি দেয় স্থানীয় গ্রামবাসীরা। এ সময় তাহিদের বাবা তাইজুল ইসলাম বাধা দিতে গেলে তিনিও মারধরের শিকার হন।  পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে যায়। তবে অভিযোগ অস্বীকার করেছেন তাহিদ ও তার সহযোগী মিরাজ।

ঘটনার ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, ‘এখনও কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। তবে গাছে বেঁধে পেটানোর কথা শুনে ঘটনাস্থল থেকে দু’জনকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply