ফরিদপুরে কর্মী হত্যার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

|

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে নিজ দলের কর্মী ইউসুফ আল মামুন নিহতের ঘটনার প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে কোতয়ালী আওয়ামী লীগ।

শুক্রবার বিকেল সাড়ে ৪টায় ফরিদপুর প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত এই প্রতিবাদ সভায় কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, দপ্তর সম্পাদক অনিমেষ রায়, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট স্বপন পাল, জেলা শ্রমিক লীগের সভাপতি আক্কাছ হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।

বক্তারা এসময় একে নির্মম ও বর্বর হত্যাকান্ড উল্লেখ করে এর সাথে জড়িত ও নিদের্শদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। প্রতিবাদ সভা শেষে নেতাকর্মীরা শহরে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি ফরিদপুর প্রেসক্লাব চত্বর থেকে বের হয়ে প্রধান সড়ক হয়ে থানা মোড়ে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

উল্লেখ্য, গত ১০ ডিসেম্বর রাতে সদর উপজেলার নর্থ চ্যানেল ইউনিয়নের গোলডাঙ্গী গ্রামে চায়ের দোকানে রাজনৈতিক আলাপ চলাকালে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করে জনৈক মজিদ। সেখানে উপস্থিত ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইউসুফ আল মামুন প্রতিবাদ জানালে বাক বিতন্ডা থেকে মারপিটের ঘটনা ঘটে। এসময় আহতাবস্থায় ইউসুফ আল মামুনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।









Leave a reply