ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির গণসংযোগ প্যান্ডেল ভাঙচুর-আগুন

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় বিএনপির গণসংযোগ প্যান্ডেল ভাঙচুর করে কাপড়ে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বেলা পৌঁনে তিনটার দিকে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে এই ঘটনা ঘটে।

বিষ্ণুপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন বলেন, বৃহস্পতিবার বিজয়নগর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের কালাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা বিএনপি দলীয় প্রার্থীর পক্ষে গণসংযোগের জন্য একটি প্যান্ডেল তৈরি করা হয়।   বেলা আড়াইটা থেকে পৌনে তিনটার দিকে জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আলমতারা দুলি ও বিষ্ণুপুর ইউনিয়নের কালাছড়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হোসেন মিয়ার নেতৃত্বে উপজেলা আওয়ামী ৭০/৮০জন নেতাকর্মীদের একটি মিছিল নিয়ে বিএনপির গণসংযোগের প্যান্ডেল, চেয়ার ও টেবিল ভাঙচুর করে আগুন দেয়।

বিএনপির সভাপতি মাহবুবুর রহমান মিয়া বলেন, আওয়ামী লীগের লোকজন প্যান্ডেল ভাঙচুর করে কাপড়ে আগুন ধরিয়ে দেয়।

জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আলমতারা দুলি সাংবাদিকদের বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা। বরং তাঁরা লাঠিসোটা নিয়ে আমাদের হামলা করার প্রস্তুতি নিয়েছিল।  বিএনপির নেতাকর্মীরা নিজেদের প্যান্ডেল ভাঙচুর করে আমাদের নাম দিয়েছে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্যান্ডেল ভাঙচুর পেয়েছে। দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে বলে স্থানীয়দের কাছ থেকে শুনেছি। তবে কে বা কারা এই প্যান্ডেল ভাঙচুর করেছে-তা পুলিশ দেখেনি।

কেন্দ্রীয় বিএনপির অর্থনীতি বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির জেষ্ঠ্য সহসভাপতি খালেদ হোসেন মাহবুব এ আসনে বিএনপির প্রার্থী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply