পত্রিকায় ফখরুলের গাড়ি বহরে হামলার বানোয়াট খবর এসেছে: আওয়ামী লীগ প্রার্থী

|

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ি বহরে হামলার ঘটনাটি সাজানো বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং একই আসনে নৌকা মার্কার প্রার্থী রমেশ চন্দ্র সেন।

বৃহস্পতিবার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, এই সংক্রান্ত বিষয়ে বুধবার দৈনিক প্রথম আলো ও সমকাল পত্রিকায় বানােয়াট, মনগড়া ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে। সংশ্লিষ্ট সাংবাদিকদের কোন দলের পক্ষ নিয়ে এই ধরণের সংবাদ প্রকাশ করায় তীব্র নিন্দা জানান তিনি।

রমেশ চন্দ্র সেন আরো বলেন, কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী কোথায় কী কর্মসূচি পালন করবেন তা নির্বাচনী রিটানিং কর্মকর্তা ও স্থানীয় পুলিশকে আগেই অবগত করতে হয়। কিন্তু প্রশাসনকে অবগত না করেই মির্জা ফখরুল সেদিন দানারহাটে পথসভা ও জনসংযোগ করতে গেলেন, এটা নাটকীয় ও পূর্ব পরিকল্পিত বলে মনে হচ্ছে।

রমেশ চন্দ্র বলেন, যেহুতু এই আসনে ফখরুলের কোন জনসমর্থন নেই, সেজন্য নির্বাচনী মাঠে সস্তা সহনুভূতি পেতে কৌশল হিসেবে নিজেরা নিজেদের গাড়িতে হামলা চালিয়ে আওয়াম লীগ নেতাকর্মীদের উপর তার দায় চাপাতে চেষ্ঠা করা হচ্ছে।

রমেশ চন্দ্র সেন আরো অভিযোগ করেন, বিএনপি নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে নৌকা মার্কার কর্মী ও সমর্থদের উপর চোরাগুপ্তা হামলা চালাচ্ছে। আজ (বৃহস্পতিবার) সকাল ১০ টায় শহরের দিশারী ক্লাবের কাছে রায়হান (২২) নামে এক কর্মীকে বাঁশ দিয়ে মারপিট করে জখম করেছে। এর আগে গত ৯ ডিসেম্বর শহরের হাজির মোড় এলাকায় রায়হান (১৯) নামে অপর এক কর্মীকে ছুরিকাঘাত করেছে। উভয়ে বর্তমানে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান রমেশ।

এ সময় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এ্যাড. মকবুল হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক এ্যাড.মোস্তাক আলম টুলু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকারসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।









Leave a reply