চুয়াডাঙ্গায় ট্রাক চাপায় দুই ভাইসহ নিহত ৩

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় পাথর বোঝাই ট্রাক চাপায় দুই ভাইসহ তিন জন নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের কুলপালা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কে সব ধরণের যানচলাচল বন্ধ করে দেয়।

নিহতরা হলেন, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কুলপালা গ্রামের আকুল আলীর দুই ছেলে রাকিব হাসান (২২), সাকিব হাসান (১২) ও সদর উপজেলার পীরপুর গ্রামের আলী হোসেনের ছেলে আলমসাধু চালক লিটন (৩৪)।

স্থানীয়রা জানায়, বেশ কিছুদিন ধরে চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়ক সম্প্রসারণ ও মেরামতের কাজ চলছে। বৃহস্পতিবার দুপুরে সড়ক সম্প্রসারণের কাজে নিয়োজিত পাথর বোঝাই একটি ট্রাক মেহেরপুর থেকে চুয়াডাঙ্গা অভিমুখে আসার পথে কুলপালা গ্রামে একটি আলমসাধু ও সড়কের পাশে দাঁড়িয়ে থাকা দুই সহোদরকে ধাক্কা দেয়।

ঘটনাস্থলেই আলমসাধুর চালক লিটন নিহত হয়। গুরুতর আহত সহোদর সাকিব ও রাকিবকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এদিকে, দুর্ঘটনার পর পরই বিক্ষুব্ধ জনতা চুয়াডাঙ্গা- মেহেরপুর সড়কে সব ধরণের যানবহন চলাচল বন্ধ করে দেয়। পরে আলমডাঙ্গা ও চুয়াডাঙ্গা পুলিশের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন।

চুয়াডাঙ্গা ফায়ার ও সিভিল ডিফেন্সের উপ-পরিাচলক আব্দুস সালাম জানান, পাথর বোঝাই ট্রাক ও আলমসাধু দুটি যানবাহনই দ্রুত বেগে গাড়ি চালানোর কারণে দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply