দেশের সমস্ত অর্জন নষ্ট করে দিয়েছে আওয়ামী লীগ: মির্জা ফখরুল

|

ঠাকুরগাঁও প্রতিনিধি

একদলীয় শাসন কায়েম করে দেশের সমস্ত অর্জন নষ্ট করে দিয়েছে আওয়ামী লীগ সরকার। নির্বাচনই একমাত্র পথ, যে পথে পরিবর্তন আনা সম্ভব। এমন মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁওয়ে তার নির্বাচনি এলাকায় সালান্দর বরুনাগাঁও, চেরাডাঙ্গী, রাজাগাঁও বড়দেশ্বরী, চুয়ামনি, রহিমানপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন মির্জা ফখরুল।

মির্জা ফখরুল বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ১০ মাস ধরে বন্দি করে রাখা হয়েছে বিনা কারণে, হাজার হাজার মিথ্যা মামলা দেয়া হয়েছে। ভয়ভীতি ত্রাসের মধ্যদিয়ে এই সরকার জনগণের গণতান্ত্রিক অধিকারগুলোকে কেড়ে নিচ্ছে। এগুলোকে প্রতিরোধ করতে হবে ব্যালট ও নির্বাচনের মাধ্যমে।

তিনি আরো বলেন, নির্বাচিত হয়ে ক্ষমতায় আসতে পারলে, শিক্ষিত বেকার যুবকদের চাকরি না হওয়া পর্যন্ত বেকার ভাতা প্রদান, মেয়েদের ডিগ্রি পর্যন্ত বিনা বেতনে পড়ালেখার সুযোগ ও হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টানদের জন্য আলাদা মন্ত্রণালয় গঠন করা হবে।

সকলকে ঐক্যবদ্ধ থেকে ধানের শীষে ভোট দেয়ার আহবান জানান মির্জা ফখরুল। এসময় গণসংযোগ ও পথসভায় জেলা বিএনপি’র সভাপতি তৈমুর রহমান সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।









Leave a reply