আবারও ক্ষমতায় এলে ফরিদপুরকে বিভাগ করা হবে: প্রধানমন্ত্রী

|

আওয়ামী লীগ আবারও সরকার গঠন করলে ফরিদপুরকে বিভাগ করা হবে বলে ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার ফরিদপুরের রাজবাড়ির মোড়ে এক নির্বাচনী পথসভায় এ ঘোষণা দেন প্রধানমন্ত্রী।

তিনি আরও বলেন, আবারও ক্ষমতায় এলে প্রতিটি গ্রাম হবে একেকটি শহর। শহরেরমানুষের মত সব ধরণের সুযোগ সুবিধা পাবে গ্রামের মানুষ।

শেখ হাসিনা বলেন, ২০০১ সালে ক্ষমতায় এসে বিএনপি জামায়াত দুর্নীতিতে ব্যস্ত ছিল। লুটপাট আর সন্ত্রাস করেছে। এরপর ২০১৪ সালে তারা জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। আর নৌকায় ভোট দিলে জনগণের উন্নতি হয়।

প্রধানমন্ত্রী বলেন, আজ আপনাদের সিদ্ধান্ত নিতে হবে, আবার সেই বাংলা ভাইয়ের যুগে ফিরবেন? নাকি বাংলাদেশ এগিয়ে যাবে?

তিনি আগামী নির্বাচনে আওয়ামী লীগের পক্ষ ভোট দিয়ে দেশকে উন্নতির শিখরে নিয়ে যাওয়ার লক্ষ্য অর্জনে ভূমিকা রাখার আহ্বান জানান।

এর আগে সকালে ফরিদপুরের ভাঙ্গায় এক নির্বাচনী পথসভায় তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় না এলে পদ্মাসেতুর কাজ বন্ধ হয়ে যেতে পারে- মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কেউ যাতে ভোট ছিনিয়ে সেতুর কাজ বন্ধ না করতে পারে সে জন্য সতর্ক থাকতে হবে।

গতকাল কোটালীপাড়া থেকে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে তিনি রাজধানীর উদ্দেশে রওনা হন। ভাঙ্গায় ফরিদপুর-৪ আসনের নৌকার প্রার্থী কাজী জাফরুল্লাহর জন্য আয়োজিত প্রচারণায় যোগ দেন তিনি প্রথমে। সমবেতদের উদ্দেশে বলেন, নৌকায় ভোট দিলে উন্নত বাংলাদেশ গড়া হবে; জনগণের অধিকার প্রতিষ্ঠা করা হবে। ‘এই একটা আসনেই হয়তো সরকার গঠন হবে না, কিন্তু প্রতিটি ভোট গুরুত্বপূর্ণ’ বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply